Bangla Serial

বিয়ের আ’গে’র রা’তে দীপার জীবনে উঠবে বড় ঝ’ড়! শে’ষ মো’ক্ষম চালটা চলবে ভিক্টর! দীপা কী পারবে প্র’তি’হত করতে?

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। গল্পের নায়িকা দীপা। দীপার জীবনে ঝড় ওঠে বরাবর। জীবনে কোনও কিছু খুব সহজেই মেলেনি তার। ছোটবেলা থেকে সৎ মায়ের কাছে মানুষ। তারপর সূর্যের সঙ্গে বিয়ে। বিবাহিত জীবনে ভা’লো’বা’সার অ’ভা’ব না থাকলেও সম্পর্কে ছিল অ’স’ম্মা’ন আর স’ন্দে’হ। বারবার দীপাকে অ’প’দ’স্ত করেছে সূর্য। তারপর বিবাহ বিচ্ছেদ।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১ মে (Anurager Chhowa Today Episode 1 May)

বিচ্ছেদের পর সূর্য আর যোগাযোগ রাখেনি দীপার সঙ্গে। ছোট মেয়ে দীপার অসুস্থতা, সেনগুপ্ত বাড়ির প্রবল আ’র্থিক সং’কট কোনও কিছুই ফিরিয়ে আনতে পারেনি সূর্যকে। দীপার জীবনের লড়াই ক’ঠি’ন থেকে ক’ঠি’ন’ত’র হয়েছে। এই লড়াইয়ে দীপার সঙ্গে ছিল অর্জুন। কোনও দিন দীপার থেকে ফিরতি কিছু আশা করেনি সে। শুধু ঢাল হয়ে দীপার পাশে থেকেছে।

এই মুহূর্তে দীপার সঙ্গে চার হাত এক হতে চলেছে অর্জুনের। অনেক কা’ঠখ’ড় পুড়িয়ে দীপার মনে জায়গা করে নিয়েছে অর্জুন। তবে এই বিয়ে হতে দিতে চায় না দীপার নতুন শ’ত্রু পৃথা আর তার ছেলে ভিক্টর। কারণ দু’জন জানে অর্জুনের জীবনে দীপা প্রবেশ করলে অর্জুনের মাথায় হাত বুলিয়ে তার সম্প’ত্তি কু’ক্ষি’গত করা সম্ভব নয়। তাই অর্জুন-দীপার বিয়ে রুখতে কোমর বেঁ’ধে মাঠে নেমেছে মা ও ছেলে।

এদিন দীপার আইবুড়ো ভাতের আয়োজন হয় সেনগুপ্ত বাড়িতে। ঊর্মি, তিস্তা আর অহনা মিলে বসাতে চলেছে মেহেন্দির আসর। তখনই দীপার ফোনে ফোন আসে। ভিক্টর মেয়েদের গলা করে বলে সোনা-রূপার ব্যাগে মধ্যে এমন কিছু পাওয়া গেছে যা বিপ’জ্জ’নক। মেয়েদের ভবি’ষ্য’তের কথা ভেবে যেন দীপা এখুনি স্কুলে এসে তার সঙ্গে দেখা করে। তবে কাউকে কিছু যেন না বলে। ঘা’বড়ে যায় দীপা। তক্ষুনি সে স্কুলের উদ্দেশ্যে বেরিয়ে পড়ে।

আরও পড়ুন: হচ্ছেটা কী? গ্রেফতার হল রাই! তাকে পু’লি’শে’র হাতে তুলে দিল অনির্বাণ! সেও কি তবে ভুল বুঝল?

রাস্তায় যেতে যেতে মনটা খানিক কু-ডাকে তার। তাই আরেকবার প্রিন্সিপাল ম্যামের নম্বরে ফোন করেন। কিন্তু ম্যামের ফোনে সুইচ অফ। তবে কী নতুন ষ’ড়য’ন্ত্র করছে কেউ? মিশকা জে’লে। পৃথা আর ভিক্টরও বাড়িতে তবে? স্কুলে পৌঁছে দীপা শোনে প্রিন্সিপাল ম্যাম আজ নাকি স্কুলেই আ’সেনি। দীপা বুঝতে পারে কেউ আবার তার স’র্ব’না’শ করার চেষ্টা করছে। তবে বিয়ের আগের মুহূর্তে ফের কোন ঝ’ড় অপেক্ষা করছে দীপার জন্য?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।