জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Bangla Serial

Neem Phuler Modhu: ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের আগামী পর্ব ফাঁস! পর্ণার জীবনে আসতে চলেছে নতুন ঝড়

সদ্য রুচিরাকে উদ্ধার করে ঘরে ফিরিয়ে এনেছে পর্ণা। ঠিক হয়েছে সৃজনের সঙ্গে পর্ণার বিবাহিত জীবনের সম্পর্কের সমীকরণও। কিন্তু এখানেই কী শেষ? ফের একবার পর্ণার জীবনে ঝড় তুলতে নতুন ফন্দী আঁটলো ইশা। পর্ণা ও রুচিরার বন্ধুত্বে ফাটল ধরাতে নতুন এক ষড়যন্ত্র ইশার। পর্ণা কী পারবে সেই ষড়যন্ত্রের বিরুদ্ধে দাঁড়াতে? নাকি ইশার ষড়যন্ত্রে নষ্ট হয়ে যাবে দুই বন্ধুর সম্পর্ক!

জি বাংলার ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে আরও একবার নতুন চ্যালেঞ্জের মুখোমুখি পর্ণা। ইশার ষড়যন্ত্রে একের পর এক কঠিন লড়াইয়ের মুখে পড়তে হচ্ছে তাঁকে। কখনও সৃজনের সঙ্গে দুরত্ব তৈরি, অন্য পাত্রের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসা তো কখনও গুলিবিদ্ধ রুচিরাকে উদ্ধার করে বাড়িতে ফিরিয়ে আনা।

ধারাবাহিকের আগের পর্বে দর্শকরা দেখেছেন, পর্ণা বাউলের ছদ্মবেশ নিয়ে কিভাবে রুচিরার কাছ অবধি পৌছয়, কিভাবে রনিকে মোক্ষম জবাব দিয়ে তাঁকে উদ্ধার করে আনে। ইশার ষড়যন্ত্রে জল ঢেলে বারবার জয়ী হচ্ছে আলোকপর্ণা। কিন্তু এতেই আরো রোষ বাড়ছে ইশার। আর সে কারণেই নতুন ফন্দি এঁটে দুই বন্ধুর সম্পর্কে ভাঙন ধরানোর চেষ্টা শুরু করলো সে।

‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের আগের পর্বে দেখা যায়, পর্ণা তাঁর শাড়ির এক্সিবিশনের ক্যালেন্ডার শ্যুটের সমস্ত দায়িত্ব সামলানোর ভার দেয় রুচিরাকে। আর সেই দায়িত্ব ঠিক করে সামলাবে বলে হাসি মুখে রাজি হয় রুচিরাও। এদিকে, ইশা নতুন ফন্দি আঁটে যে এক্সিবিশনে যাতে ফটোগ্রাফার না পৌছতে পারে তার ব্যবস্থা করবে সে।

আরও পড়ুন: সন্ধ্যার স্মৃতিভ্রমের জন্য দায়ী কে? খুঁজে পেতে মরিয়া সন্ধ্যা, লাহিড়ী বাড়ির সকলে কী লুকোচ্ছে তার থেকে?

যেহেতু রুচিরার কাঁধে এক্সিবিশনের সমস্ত দায়িত্ব, তাই ফোটোগ্রাফার না এলে পর্ণার সামনে অপ্রস্তুতে পড়বে রুচিরা। এমনকি বন্ধুকে ভুলও বুঝতে পারে পর্ণা। আর সেটাই চায় ইশা। কিন্তু সত্যিই কী পারবে ইশা দুই বন্ধুর মধ্যেকার সম্পর্ক খারাপ করতে? নাকি প্রতিবারের মতো এবারেও পাল্টা চাল দেবে পর্ণা? আর নিজের ফাঁদে নিজেই জড়িয়ে পড়বে ইশা? সকল প্রশ্নের উত্তর মিলবে নিম ফুলের মধুর আগামী পর্বে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।