জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Bangla Serial

Mithai Actress: মিঠাই শেষ হতেই নতুন কাজ! আর জি বাংলা নয়, এবার নতুন চ্যানেলে নতুন চরিত্রে ফিরছেন মিঠাইয়ের মিষ্টি ননদ

আড়াই বছর আগে শুরু হয়েছিল ‘মিঠাই’ টিমের যাত্রা। অবশেষে ইতি টানল এই মেগা। ৩১ মে শেষ শুটিং হয়। টিভিতে ধারাবাহিকের লাস্ট সম্প্রচার হয় ৯ই জুন অর্থাৎ শুক্রবার। স্বাভাবিক ভাবেই মন খারাপ সকলের। তবে নতুনকে স্বাগত জানানোর জন্য পুরোনোকে বিদায় জানাতেই হয়। আর তাই হাসিমুখেই বিদায় জানাচ্ছেন মিঠাই টিমের সকল সদস্য।

এই ধারাবাহিকের মধ্যে দিয়ে শুধুই মিঠাই বা সিদ্ধার্থ নয় শ্রীনন্দা, শ্রীতমা থেকে তোর্সা- প্রতিটা চরিত্র পেয়েছে সমান জনপ্রিয়তা। ধারাবাহিকে নিপার চরিত্রে আমরা দেখতে পাই ঐন্দ্রিলা সাহা। খুবই মিষ্টি একটি মেয়ে ভক্তদের মন করেছিলেন। ‘মিঠাই’ ধারাবাহিকের নিপাকে ভালোবাসে না এমন মিঠাই-ভক্ত মেলা বড্ড মুশকিল। ছোট বয়স থেকেই টেলিপাড়ার পরিচিত নাম হল ঐন্দ্রিলা।

ডান্স বাংলা ডান্স জুনিয়ার দিয়ে শুরু হয়েছিল অভিনেত্রীর সফর। মোদক পরিবারের আদরের ছোট মেয়ে তিনি। মিঠাই’এর পাশাপাশি বহু ধারাবাহিকে দেখা গিয়েছে তাঁকে। যেমন চুনি পান্না, করুণাময়ী রানী রাসমণি, রাশি, দেবীপক্ষ, রাইকিশোরী, আমার দূর্গা, ঝুমুর প্রভৃতি। ২০১৬ সালে মডেল হিসেবে অভিনেত্রীর ক্যারিয়ার শুরু করেছিলেন। অভিনেত্রী হিসাবে তিনি বিপুল খ্যাতি অর্জন করেছিলেন।

পরবর্তীতে তিনি অনেক টিভি শো, ধারাবাহিক, টেলিফিল্ম এবং টিভি ধারাবাহিকে কাজ করেছেন। এছাড়াও তিনি অনেক মিউজিক ভিডিওতে কাজ করেছেন। ২০১০ সালে ‘ডান্স বাংলা ডান্সে’ সঞ্চালনা করেছিলেন তিনি। পরবর্তীতে জি বাংলার করুণাময়ী রাণী রাসমণিতে ‘করুণা’ চরিত্রে দর্শক তাঁকে দেখেছিলেন।

‘মিঠাই’ শেষ হওয়ার পর তাঁকে দেখার জন্য অনেকেই অপেক্ষায় ছিলেন। এবার শোনা গেল ভক্তদের জন্য খুশির খবর। ‘তুমিই যে আমার মা’ ধারাবাহিকে আসতে চলেছেন ঐন্দ্রিলা।

IMG 20230624 WA0000

২০২২ সালে কালার্স বাংলায় সম্প্রচার শুরু হয় এই ধারাবাহিকের। ধারাবাহিকে নায়িকা আরোহীর চরিত্রে রয়েছেন প্রিয়া মন্ডল ও নায়ক অনিরুদ্ধর চরিত্রে রয়েছেন সুমন দে। পাশাপাশি তাদের ছোট্ট মেয়ে আরুর চরিত্রে অভিনয় করছেন আরাধ্যা বিশ্বাস।

Titli Bhattacharya