Bangla Serial

Mukut Actor: হঠাৎ মুকুটের নায়ককে কাজ দিতে চাইছে না কোনও প্রোডাকশন? শেষমেশ হতাশার শিকার হলেন অভিনেতা

সম্প্রতি প্রয়োজনা সংস্থার সঙ্গে মতের মিল না হওয়ায় ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র থেকে সরে দাঁড়ান অভিনেত্রী শ্রীপর্ণা রায়। আর তারপরই ব্লুজ প্রোডাকশনের সঙ্গে সমস্যা হয় আরও এক অভিনেতার। ‘মুকুট’-এ নেগেটিভ চরিত্র রমণীমোহন হালদার ওরফে যুধাজিৎ বন্দ্যোপাধ্যায় ধারাবাহিক থেকে সরে যান। দিন কয়েক আগেই ফেসবুকে এক বিস্ফোরক স্টেটাস লিখে ব্লুজ প্রোডাকশনের জোড়া সিরিয়াল ছাড়ার কথা জানান অভিনেতা।

শুধু ‘মুকুট’ নয়, একই সংস্থার ‘নায়িকা নম্বর ১’-এও কাজ করছিলেন যুধাজিৎ। অভিনেতা জানান, “শিল্পীর মানহানি করে শিল্পকে ভালোবাসার মিথ্যে অভিনয়টা আর সহ্য হল না। ভালোবেসে কাজটাই শুধু করতে পারি আর সেটুকুই করি। বিদায় অহংকার”। যুধাজিৎ এক সাক্ষাৎকারে ‘ব্লু’জ প্রোডাকশন’-এর বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। তিনি জানান, তাঁকে স্পষ্টভাবে কিছু না জানিয়েই আমচকা সরিয়ে দেওয়া হয়।

দুই সিরিয়ালের শ্যুটিং’এর জন্যই ডেট দেওয়া হচ্ছিল না। যুধাজিৎ আরও জানান, “আমি বারবার জিগ্গেস করেছি কারণটা কী? এমন একটা পরিবেশ তৈরি হচ্ছিল যেখানে ভয়ে কাজ করা হচ্ছে। এমনভাবে ভালো কাজ হয় না। তাই অপমানিত হওয়ার আগে আমি ছেড়ে দিলাম। চোখের সামনে দেখেছি অনেক সিনিয়র অভিনেতা কাজ চলে যাওয়ার ভয়ে কিছু বলে না, অপমান গিলে নেয় আপোস করতে হবে যখন, সেখানে সরে যাওয়াই ভালো”।

যদিও এরপরই পর্দার মুকুট অর্থাৎ শ্রাবণী ভুঁইয়া সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ জানান। শ্রাবনী যুধাজিৎ-এর নাম না করেই পোস্ট করেন, “আমি বর্তমানে ব্লুজ-এর মুকুট সিরিয়ালে নাম ভূমিকায় অভিনয় করছি। প্রায় পাঁচ বছর ধরে এই প্রতিষ্ঠানে আমি সসম্মানে কাজ করছি এবং আমি অভিনেত্রী হিসাবে নিজেকে ধন্য মনে করি ব্লুজ সংস্থা থেকে নিজের যাত্রা শুরু করে। কয়েকদিন ধরে দেখছি একজন মানুষ মন্দির-সমান এই প্রতিষ্ঠানটির নামে মিথ্যে অপবাদ রটানোর চেষ্টা করছে।”

5de6cde6 1209 4bb2 8588 b9d1ea162509

এই ঘটনাগুলির পর স্টার বা জি কোথাও ভালো কাজ পাচ্ছিলেন না যুধাজিৎ। তাই একপ্রকার তিনি হতাশাগ্রস্ত হচ্ছিলেন। কি করবেন ভেবে পাচ্ছিলেন না। এমন সময় আকাশ আট দিল তাঁকে আবার নতুন ভাবে পথ চলার সুযোগ। আকাশ আট চ্যানেলের সাহিত্য ‘কড়ি দিয়ে কিনলাম’এ মিস্টার ঘোষালের চরিত্রে অভিনয় করছেন যুধাজিৎ ব্যানার্জি। আশা করা যায়, আবার তিনি তাঁর নতুন জগতে ফিরে যাবেন।

Piya Chanda