Bangla Serial

ননদের বিপদে তাকে উদ্ধার করতে ব্যর্থ হল পর্ণা! অর্ণবের সঙ্গেই গাঁটছড়া বাঁধল বর্ষা! হেরে গেল পিকলুর ভালোবাসা! পর্ব দেখে হতবাক নেটিজেনরা

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুতে (Neem Phuler Madhu) ইতিমধ্যেই শুরু হয়েছে বর্ষার বিয়ের পর্ব। বর্ষার সঙ্গে অর্ণবের বিয়ে ঠিক করেছে কৃষ্ণা। প্রথমে বর্ষা যদিও রাজি হয়নি বিয়েতে। সেকথা সে জানিয়ে দেয় কৃষ্ণাকে। কিন্তু পিকলুর সঙ্গে কথা বলতে গেলে বর্ষাকে পিকলু জানিয়ে দেয় সে বর্ষাকে বন্ধুর থেকে বেশি আর কিছু ভাবে না তাই বর্ষা চাইলে বিয়ে করে নিতে পারে। এটা শুনেই মন ভেঙে যায় বর্ষার।

নিচে এসে যে জানিয়ে দেয় সে বিয়েতে রাজি। সবটা দেখে বেশ খটকা লাগে পর্ণা আর সৃজনের। তারা গিয়ে কথা বলে পিকলুর সঙ্গে কিন্তু পিকলু তাদের জানিয়ে দেয় তার আর বর্ষার মধ্যে কিছু নেই। এদিকে অর্ণব তার পরিবার সহ চলে আসে বর্ষাকে দেখতে। যদিও অর্ণবের মা জানিয়ে দেয় বিয়ের পর অর্ণব বিদেশে চলে যাবে আর বর্ষা তাদের সঙ্গে তাদের বাড়িতে থাকবে। আর সে এই পরীক্ষাটা দিতে পারে কিন্তু এরপর আর পড়াশোনা করা হবে না তার। এইসব কথাতেই রাজি হয়ে যায় পর্ণা।

neem phuler modhu

কিন্তু বর্ষাকে নিজের থেকে আলাদা হয়ে যেতে দেখে সেই কষ্ট সহ্য করতে পারেনা পিকলু। বিয়ের আগের সে বর্ষার ঘরে গিয়ে তাকে বলে এই বিয়েটা ভেঙে দিতে আর তার সঙ্গে পালিয়ে যেতে কিন্তু বর্ষা তাকে জানিয়ে দেয় পরিবারের মানসম্মান সে এইভাবে নষ্ট করতে পারবে না। তারপর কৃষ্ণা আর পর্ণা আসে নিয়ে যায় বর্ষাকে। পর্ণাকে একা দেখে পিকলু তার কাছে অনুরোধ করে বিয়েটা আটকানোর। জানায় সে বর্ষাকে ভালোবাসে। পর্ণাও পিকলুকে নিয়ে সবটা সকলকে বলতে চলে যায় নিচে। কিন্তু সেই শেষ রক্ষা হয়না। বিয়ে হয়ে যায় বর্ষার।

এই পর্বটি দেখে নেটিজেনদের মনে উঠেছে নানা বিতর্ক। কিছু মানুষ বলেছেন তারা চান পিকলুর সঙ্গেই বিয়ে হোক বর্ষার। আর বাকি পাঁচ জনের মতোই ধারাবাহিকে তাদের ভালবাসারও জয় হোক। আবার একজন নেটিজেন বলেছেন “শেষ পর্যন্ত পর্ণা বিয়েটা আটকাতে পারল না! বর্ষা আর পিকলুর জুটিটা পূর্ণতা পেল না, এমনটা না করলেই হত!!” আবার একজন নেটিজেনর দাবি “বর্ষার আর পিকলুর জুটিটা খুব মিষ্টি। তবে পিকলু যদি আগেই পর্ণাকে বলত তাহলে এরকম সমস্যাই হতো না। সবশেষ হয়ে যাওয়ার পর হাহুতাশ করে কি লাভ!”

আরও পড়ুনঃ পাকাপাকিভাবে শিমুলের সঙ্গে সম্পর্ক ছেদ হল শতদ্রুর! বিপাশার সঙ্গে ডিভোর্সের আগেই মধুরিমা আর মেয়েকে বাড়িতে নিয়ে তুললো চন্দন! মনের কথায় ধামাকা পর্ব

আবার আরেকজন নেটিজেন লিখেছেন “যখনি দেখেছিলাম বর্ষার বর হিসেবে স্যাম ভট্টাচার্য এসেছে তখনি বুঝেছিলাম পিকলুর সাথে বিয়ে টা হবে না। কারন মাত্র দু দিনের জন্য স্যাম ভট্টাচার্যর মত নায়ক কে আনবে না! প্লাস ওর ফুল ফ্যামিলিতে কাস্টিং আছে! ওদের কাহিনি থাকবেই! হয়ত পরে এর সাথে ডিভোর্স হয়ে পিকলুর সাথে বিয়েটা হবে। এতদিন বর্ষা ওই আরেকটা বাবুর মায়ের কাছেই থাকবে।” তাহলে এই বিষয়ে আপনাদের কি মত? কার সঙ্গে মিল দেওয়া উচিত বর্ষার, পিকলু না অর্ণব?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।