Bangla Serial

নার্সের মাথায় ব’ন্দু’ক তাক করে অর্জুনকে ভুয়ো কল! কার প্র’তা’র’ণা’র ফাঁদে পা দিল অর্জুন?

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। একসময়ে টিআরপি (trp) জি-এর (Zee Bangla) ধারাবাহিকগুলির সঙ্গে জোড় টক্কর চলত এই ধারাবাহিকের। এই মুহূর্তে মিঠিঝোরা ধারাবাহিকেও টেক্কা দিচ্ছে অনুরাগ। দীপার জীবন সংগ্রাম অনুপ্রাণিত করে চলেছে ধারাবাহিকের দর্শকদের।

বর্তমানে ধারাবাহিকের গল্পে চলছে টান টান উত্তেজনা। প্রতি পর্বেই থাকছে নতুন নতুন চমক। সম্প্রতি গল্প এগিয়ে চলেছে অর্জুন ও তিস্তার জীবনকে কেন্দ্র করে। অর্জুনের মা পৃথাদেবী। অনেক ছোটবেলায় পৃথাদেবী অর্জুন ও তার বড় ছেলে আর কোলের মেয়েকে ফেলে চলে যান। পরে ভিক্টরের বাবাকে বিয়ে করে সন্তানের জন্ম দেন।

সেই ভিক্টর আবার তিস্তাকে বিয়ে করেছে। তিস্তা গল্পের নায়ক সূর্যের খুড়তুতো বোন। সেইদিক দেখে বিচার করলে দীপা, অর্জুন, পৃথাদেবী সকলের সম্পর্ক এক সুতোয় বাঁধা। কেউ ভাল নেই সেনগুপ্ত পরিবারে। চক্রবর্তীরাও বর্তমানে জড়িয়ে পড়েছে সেনগুপ্তদের সঙ্গে সব মিলিয়ে ঘেঁটে যাওয়া পরিস্থিতি। মিশকাও জেল ফেরার। সন্তানের খোঁজ নেই। তবে তাকে প্রতিহিংসা পরায়ণ হয়ে উঠছে সে।

মিশকার ছেলে বীর এই মুহূর্তে সেনগুপ্ত বাড়িতে। বাবা-মায়ের স্নেহ ছাড়াই বড় হয়ে উঠছে সে। এদিন জয় রেগে ওঠে। বাড়িতে বাইরে কটাক্ষ শুনতে শুনতে সে ক্লান্ত। দাদার চলে যাওয়ার পর এবার সে পরিবারের দায়িত্ব কাঁধে তুলে নিতে চায়। তাই প্রথমেই বীরকে অনাথ আশ্রমে রেখে আসার ব্যবস্থা করে সে।

অপরদিকে, অর্জুন অসুস্থতা কাটিয়ে সদ্য সুস্থ হয়ে উঠেছে। তারপরই হাসপাতাল থেকে একটা ফোন কল আসে তার। বলা হয়, একজন সন্তানের মা সন্তানকে রেখে যেতে চায়। তারপর দেখা যায় যে নার্সটি হাসপাতাল থেকে অর্জুনকে ফোন করে তার দিকে একটি ব’ন্দু’ক তাক করে আছে। যিনি তাক করে আছেন কে ইনি? অর্জুনকে ফোন করে হাসপাতালে ডাকার আসল উদ্দেশ্য কি তার? জানতে হলে চোখ রাখুন স্টার জলসার পর্দায়

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।