Connect with us

    Bangla Serial

    নিজেই জানেনা কাকে ভালোবাসে! মেঘ, ময়ূরী দুজনের পিছনেই ছু’ক ছু’ক করে! বাস্তব জীবনে মৈনাককে নোংরা কটাক্ষ শ্বেতার!

    Published

    on

    mainak titiskhya sweta

    কিছুদিন আগেই জি বাংলার (zee bangla) তরফ থেকে একটি প্রোমো পোস্ট করা হয়েছে, যেখানে দেখা যাচ্ছে মিঠিঝোরা (mithijhora) পরিবারে পালিত হচ্ছে পিঠে পুলি উৎসব। তাদের সঙ্গে উৎসবে মেতেছে জি বাংলার আরও বেশ কিছু পরিবার।

    কার কাছে কই মনের কথা, ইচ্ছে পুতুল, মিঠিঝোরা, মিলি, আলোর কোলে, মন দিতে ধারাবাহিক গুলির পরিবার নিয়ে তৈরি হচ্ছে এই উৎসব। এই উৎসবের জন্য শ্যুটিং করতে ব্যস্ত সকলেই। এমন সময় ভীষণ চর্চায় আসছে ইচ্ছে পুতুল ধারাবাহিকটি।

    ইচ্ছে পুতুলের চর্চায় আসার কারণ, একটি সাক্ষাৎকার। এই সাক্ষাৎকারে একসঙ্গে দেখা গিয়েছিল মেঘ, নীল ও ময়ূরীকে। তাদের অন ক্যামেরার বন্ড কেমন তা এতদিন দেখে এসেছে দর্শক। কিন্তু এই সাক্ষাৎকার দেখে বোঝা একেবারেই দায় নয় যে ক্যামেরার পিছনে তাদের বন্ধুত্ব প্রচণ্ড গভীর।

    আরো পড়ুন: বড় দুর্ঘটনা! রান্নার গ্যাসের সিলিন্ডার লিক করে ভ’য়াব’হ অ’গ্নি’কা’ণ্ডের শি’কার অভিনেত্রী পূজা ব্যানার্জী!

    এই সাক্ষাৎকারে মেঘ ও নীল মজার ছলে জানিয়েছে যে দর্শকদের মতো তারাও চায় যে ময়ূরী শাস্তি পাক। কিন্তু একটা মিষ্টি শাস্তি ময়ূরীকে দিতে চায় মেঘনীল। অন্যদিকে, মেঘ ও ময়ূরী জানায় ধারাবাহিকে যা ঘটনা ঘটছে তার দায় নীলের। কারণ সে সঠিক সময় সঠিক সিদ্ধান্ত নিতে পারেনি।

    BinodonXP - Bengali Serial and Bengali Entertainment News - Binodon XP

    মেঘ ও ময়ূরী মজার ছলে বলে, নীল এখন দিল্লী যাচ্ছে। সেখান থেকে যেন আবার কোনও প্রফেসরকে না নিয়ে আসে। নীলের জন্য মেঘ ও ময়ূরীই যথেষ্ট। তাদের এই কথায় দর্শকদের একাংশ অনুমান করছে যে আবারও নীলের জীবনে আসতে চলেছে অন্য এক নারী চরিত্র।