Connect with us

    Bollywood

    বড় দুর্ঘটনা! রান্নার গ্যাসের সিলিন্ডার লিক করে ভ’য়াব’হ অ’গ্নি’কা’ণ্ডের শি’কার অভিনেত্রী পূজা ব্যানার্জী!

    Published

    on

    puja banerjee, accident

    বড়সড় বিপদ থেকে প্রাণে বাঁচলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। বৃহস্পতিবার বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে তাঁর। গ্যাসের পাইপ ফেঁটে দাউদাউ করে জ্বলে ওঠে আগুন। বড় দুর্ঘটনা ঘটে যেতেই পারত। তবে অল্পের জন্য প্রাণে বাঁচলেন অভিনেত্রী। ঠিক কি হয়েছিল সেই মুহূর্তে?

    সূত্রের খবর, বুধবার রাতে রান্নাঘরের কোনো কাজে গিয়েছিলেন পূজা। গ্যাস জ্বা’লা’তে গিয়ে ঘটতে যায় অঘটন। গ্যাসের পাইপ ছিল ফাটা। আর সেইটা না বুঝেই গ্যাস জ্বালানোর চেষ্টা করেন অভিনেত্রী। সঙ্গে সঙ্গেই দাউ দাউ করে জ্বলে ওঠে আগুন। কিন্তু সৌভাগ্যবশত কারোর ক্ষতি হয়নি। খানিকক্ষণ পরে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

    আরো পড়ুন:জি বাংলায় নামল অন্ধকার! একসঙ্গে বন্ধ হল তিন তিনটি ধারাবাহিকের সম্প্রচার!

    সামাজিক মাধ্যমে নিজেই সেই খবর জানিয়েছেন অভিনেত্রী। লিখেছেন, বাড়িতে আগুন লেগে গিয়েছিল। অল্পের জন্য বেঁচেছেন তিনি। তাঁকে ও তাঁর পরিবারকে রক্ষা করার জন্য ঈশ্বরকে ধন্যবাদ দেন অভিনেত্রী।

    সংবাদমাধ্যমকে পূজা আরও জানান, গ্যাসের পাইপ ফেটে গ্যাস বেরোচ্ছিল। তিনি বুঝতে পারেননি। আর তাতেই আগুন ধরে যায়। ওই গ্যাসের পাশে অনেক বৈদ্যুতিক যন্ত্রও ছিল। একটা বড়সড় দুর্ঘটনা ঘটে যেতে পারত। কিন্তু অল্পের জন্য রক্ষা পেয়েছেন তিনি। পরিবারের সকলে ছিলেন বলে দ্রুত আ’গুন নেভানো যায়।

    Puja Banerjee Ran Away From Home At Age Of 15 Pregnant Before Marriage Know Her Interesting Personal Life | 15 साल में घर से भागीं, शादी से पहले हुई प्रेग्नेंट, दो बार

    উল্লেখ্য, টলি-বলি দুই ইন্ডাস্ট্রির বেশ জনপ্রিয় মুখ পূজা। অভিনয় করেছেন ‘দেবো কে দেব মহাদেব’, ‘তুঝ সঙ্গ প্রীত লগাই’, ‘দেব’ ইত্যাদি সিরিয়ালে। তবে ‘পাপ’ ওয়েব সিরিজে অভিনয় করে নাম কামিয়েছেন অভিনেত্রী। সূত্রের খবর, খুব শীঘ্রই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে একটি ছবিতে অভিনয় করতে চলেছেন নায়িকা। বর্তমানে কলকাতায় থাকছেন। শীঘ্রই মুক্তি পেতে চলেছে তাঁর নতুন ওয়েব সিরিজ ক্যাবারে।