Connect with us

    Bangla Serial

    জি বাংলায় নামল অন্ধকার! একসঙ্গে বন্ধ হল তিন তিনটি ধারাবাহিকের সম্প্রচার!

    Published

    on

    zeebangla, serial, parna, megh, shimul

    বাংলা টেলিভিশনের দুনিয়ায় একটা সময় যে নামটির সঙ্গে দর্শকরা খুব বেশি পরিচিত ছিলেন না আজ সেই নামটাই বাংলা টেলিভিশনের (Bengali Television) মাপকাঠি হয়ে দাঁড়িয়েছে। টিআরপি। বাংলা টেলিভিশনের পর্দায় এই মুহূর্তে মুখ্য বিষয় হল টিআরপি (TRP) । এই টিআরপি তালিকায় যে ধারাবাহিক যত ভালো পারফর্ম করে সেই ধারাবাহিকের দর্শকদের কাছে গ্রহণযোগ্যতা তত বেশি।

    বলাই বাহুল্য যে ধারাবাহিক ভালো পারফর্ম করবে সেই ধারাবাহিক টিকবেও টেলিভিশনের পর্দায় তত বেশি। আর যে ধারাবাহিকের পারফরম্যান্সে ঘাটতি আসবে, সেই ধারাবাহিক বন্ধ হয়ে যাবে তত তাড়াতাড়ি। টিআরপি তালিকায় খারাপ পারফরম্যান্স করলে সেই ধারাবাহিককে আর বেশিদিন টেলিভিশনে দেখানোর সিদ্ধান্ত নেন না চ্যানেল ও প্রযোজনা সংস্থা। তড়িঘড়ি বন্ধ করে দেওয়া হয় সেই ধারাবাহিক।

    আরো পড়ুন: স্পষ্ট বেবি বাম্প! বিয়ের দশ মাসের মাথায় সাধ ভক্ষণ ঐন্দ্রিলার! আসছে দুর্নিবারের প্রথম সন্তান

    এমনকি টিআরপি তালিকায় মাত্র তিন মাসের মধ্যেও ধারাবাহিক বন্ধের উদাহরণ রয়েছে! আর এবার সেই তালিকায় যুক্ত হতে চলেছে জি বাংলার তিনটি ধারাবাহিক। বলাই বাহুল্য বাংলা টেলিভিশনপ্রেমীদের কাছে জি বাংলা অত্যন্ত জনপ্রিয় একটি চ্যানেল। আর সেই চ্যানেলে চলা প্রায় প্রত্যেকটি ধারাবাহিক দর্শকদের ভীষণ প্রিয়। আর এবার বন্ধ হতে চলেছে সেই রকম‌ই তিনটি দর্শক প্রিয় ধারাবাহিক।

    আর এই তিনটি ধারাবাহিকের মধ্যে সবথেকে পুরনো ধারাবাহিক ইচ্ছে পুতুল। এক বছরেরও বেশি সময় অতিক্রম করে বন্ধের মুখে দাঁড়িয়ে রয়েছে এই ধারাবাহিকটি। তবে আর যে দুটি ধারাবাহিক বন্ধ হচ্ছে সেগুলি কিন্তু খুবই স্বল্প সময়ের মধ্যেই বন্ধের মুখ দেখতে চলেছে। সেগুলি হল যথাক্রমে মিলি এবং আলোর কোলে। তবে কি সত্যি সত্যিই জি বাংলার পর্দায় একসঙ্গে তিনটি ধারাবাহিক বন্ধ হয়ে যাচ্ছে?

    জি বাংলার দর্শকদের জন্য দুঃসংবাদ, বন্ধ হচ্ছে মিলি, আলোর কোলে এবং ইচ্ছে পুতুলের সম্প্রচার! - Enter10Bangla.com

    আরে না, না! আসল বিষয়টি হচ্ছে আজ জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে মনের কথার এক ঘন্টার মহা পর্ব সম্প্রচারিত হ‌ওয়ার কারণে ইচ্ছে পুতুল সম্প্রচার হবে না। আর আগামীকাল আর‌ও ১টি ধারাবাহিকের ২ ঘণ্টার মহা পর্ব সম্প্রচারের কারণে মিলি এবং আলোর কোলে এই দুই ধারাবাহিকের সম্প্রচার বন্ধ থাকবে। যদিও তারপর থেকে নির্ধারিত সময়েই দেখা যাবে এই ধারাবাহিক গুলিকে। তবে হয়ত আগামী দিনে পাকাপাকিভাবেই ইচ্ছে পুতুল এবং মিলির সম্প্রচার বন্ধ হতে পারে।