Connect with us

    Bangla Serial

    Phulki: বড় বিপদের মুখে ফুলকি! বাড়ির ছাদ ভেঙে মৃত্যু হল রোহিতের! মন ভাঙা প্রোমো দেখে ক্ষোভ দর্শকদের

    Published

    on

    phulki new promo

    জি বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘ফুলকি’ (Phulki)। এই ধারাবাহিকের মূল চরিত্রে অভিনয় করছেন বিখ্যাত অভিনেতা অভিষেক বসু (Abhishek Basu)দিব্যানী মণ্ডল (Devyani Mondal)। জনপ্রিয় এই ধারাবাহিক ছিল এই সপ্তাহের রেটিং লিস্টের দ্বিতীয় নম্বরে।

    এই ধারাবাহিক শুরু হয়েছিল একটি মেয়ের বক্সিং জীবনের কাহিনী নিয়ে। খুব গরিব ঘরের মেয়ে ফুলকি বক্সিং শিখতে চায়, কিছু অর্থের অভাবে কোথাও শিখতে পারেনা সে। অন্যদিকে রোহিত হল একজন বক্সিং চ্যম্পিয়ন। তার জীবনে ঘটা কিছু দুর্ঘটনার জন্য বক্সিং ছাড়তে বাধ্য হয়েছে সে।

    পরিস্থিতির চাপে পরে একে অপরকে বিয়ে করে তারা। কিন্তু আজ পর্যন্ত খুব একটা কাছাকাছি আসতে পারেনি তারা। ইতিমধ্যেই হাজির ভয় গল্পের ভিলেন। গল্পে ভিলেন শালিনীর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শার্লি মোদক।

    গত কিছুদিন ধরেই দেখা যাচ্ছে শালিনীর চক্রান্তের শিকার ফুলকি। শালিনী ইচ্ছা করে রোহিতের কাছে ভাল সাজার জন্য ফুলকিকে বদনাম করতে চাইছে। সে রোহিতকে ক্রমাগত বোঝাচ্ছে যে, ফুলকি রোহিতের পরিবারের ক্ষতি চায়।

    আরও পড়ুনঃ নিজেই জানেনা কাকে ভালোবাসে! মেঘ, ময়ূরী দুজনের পিছনেই ছুক ছুক করে! বাস্তব জীবনে মৈনাককে নোংরা কটাক্ষ শ্বেতার!

    সম্প্রতি জি বাংলা একটি প্রোমো প্রকাশ করেছে যেখানে দেখা যাচ্ছে রোহিত ফুলকিকে একটি জরাজীর্ণ বাড়িতে নিয়ে যায় এবং তার হাতে বন্ধুক তুলে দিয়ে বলে যে সে জানে ফুলকি তাদের ক্ষতি চায়। তাই যেন ফুলকি এখনই তাকে মেরে ফেলে। এমন সময় বাড়ির ছাদ ভেঙ্গে ঢুকে রায় রোহিত। এই প্রোমো দেখে দর্শক উতসাহের বদলে বেশি বিরক্তি প্রকাশ করেছে।