Connect with us

    Tollywood

    চমকাবেন না প্লিজ! নেতাগিরি ছেড়ে পুলিশ কমিশনার হলেন মদন মিত্র!

    Published

    on

    madan mitra sentimentaaal

    সোশ্যাল মিডিয়া এমন এক মাধ্যম যার সৌজন্যে বিভিন্ন সময় বিভিন্ন ভিডিও, ঘটনা সোশ্যাল মাধ্যমে ভাইরাল হয়ে যায়। সোশ্যাল মিডিয়ার সৌজন্যে পৃথিবীর প্রায় সমস্ত ঘটনাই চোখের নিমেষে ভাইরাল হয়ে যায়। আসলে ইন্টারনেটের সৌজন্যে তা আমাদের হাতের মুঠোয় চলে আসে। তবে এমন অনেক মানুষ আছেন যিনি কিছু করলেই ভাইরাল হয়ে যান।

    যেমন আমাদের বাংলার অত্যন্ত পরিচিত রাজনীতিক মদন মিত্র (Madan Mitra)। তিনি কিছু করলেই বা মুখ খুললেই ভাইরাল হয়ে যান। বিভিন্ন সময় বিভিন্ন মানুষের সঙ্গে তার ছবি ভাইরাল হয়। যেমন এবার তিনি ফের একবার ভাইরাল হয়েছেন। তবে এবার একেবারে ভিন্ন কারণে ভাইরাল হয়েছেন তিনি।

    এতদিন পর্যন্ত এই মানুষটাকে কামারহাটির বিধায়ক বলেই জানতেন সবাই। বাংলার শাসক দল তৃণমূলের গোড়াপত্তনের সময় থেকেই তিনি শাসকদলের একনিষ্ঠ নেতা। তবে তার কথাবার্তা, চালচলন, হাবভাব, আচার-আচরণ সবকিছুই ব্যতিক্রমী। ভীষণ রকম রঙিন মানুষ তিনি। তবে এবার অভিনয় পেশা ছেড়ে এক সম্পূর্ণ ভিন্ন পেশায় পা রাখলেন তিনি। ‌

    আর রাজনীতির পথ চলা নয়। এবার কলকাতা পুলিশের কমিশনার হয়ে উঠলেন তিনি। ‌ এবার কলকাতা শাসন করবেন মদন মিত্র। কি চমকাচ্ছেন? যিনি নেতা হতে পারেন তিনি কমিশনার হতে পারেন না? এর আগেও তো বিভিন্ন কাজ করতে দেখা গেছে মদন মিত্রকে।

    তবে কি সত্যিই কমিশনার হলেন তিনি? আরে না, না। মিউজিক ভিডিও থেকে অভিনয় সর্বত্রই তার পদচারণা। ‌টলিউডের সঙ্গে এই অভিনেতার যোগ সাজেশের কথা সবার জানা। বহু অভিনেত্রীর সঙ্গে তাকে ঘিরে মুখরোচক কাহিনী বিভিন্ন সময়ে বাজার গ’র’ম করেছে। আর এবার তাকেই দেখা যাবে সিনেমার পর্দায় পুলিশ কমিশনার হিসেবে।‌

    আরও পড়ুনঃ বড় বিপদের মুখে ফুলকি! বাড়ির ছাদ ভেঙে মৃত্যু হল রোহিতের! মন ভাঙা প্রোমো দেখে ক্ষোভ দর্শকদের

    আসতে চলেছে যশ এবং বাংলার সাংসদ নুসরত জাহান অভিনীত সিনেমা সেন্টিমেন্টাল। আর বিতর্কিত এই অভিনেতা অভিনেত্রীর সিনেমায় এবার নতুন বিতর্ক মদন মিত্র। এই সিনেমাতেই এবার পুলিশ কমিশনার হিসেবে দেখা যাবে নেতা মদন মিত্রকে। দেখে নিন কেমন লাগছে তাকে!