জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Tollywood

বোনের শূন্যস্থান পূরণে এবার দিদি! বোনের মৃত্যুর শোক কাটিয়ে এবার অভিনয় পা রাখছেন ঐন্দ্রিলা শর্মার দিদি ঐশ্বর্য! সঙ্গী কে সব্যসাচী?

অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma) মৃত্যুর পর বছর ঘুরেছে। বোনকে হারিয়ে প্রায় দেড় বছর কাটিয়ে ফেলেছেন দিদি ঐশ্বর্য। এখনও বোনের স্মৃতি আঁকড়েই দিন কাটাচ্ছেন তিনি। তবে এবার কষ্টের স্মৃতিগুলোকে জড়ো করে নতুন ভূমিকায় ঐন্দ্রিলার দিদি ঐশ্বর্য। নিজেই সমাজ মাধ্যমে সেই বার্তা দিলেন।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে প্রয়াত নায়িকার দিদি ঐশ্বর্য। ক্যাপশনে লিখেছেন, ”খুব শীঘ্রই নতুন একটা কিছু আসছে… আমার নতুন কাজের জন্য অপেক্ষা করুন।” এর সঙ্গেই হ্যাশট্যাগে বোনের কথাও লিখলেন ঐশ্বর্য।

aindrila sharma aishwarya sister

পেশায় চিকিৎসক ঐন্দ্রিলার দিদি ঐশ্বর্য। তবে এবার কোনো সিরিয়াল বা সিনেমা নয়। মিউজিক ভিডিওতে দেখা যাবে তাঁকে। এই ভিডিওর সঙ্গে ঐন্দ্রিলার যোগ রয়েছে তার স্পষ্ট ইঙ্গিত দিলেন ঐশ্বর্য।

একবার নয়, দুবার মারণ রোগে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। দু’বারই ক্যানসারকে নক আউট করেন তিনি। তবে জেতা হয়নি ব্রেন স্ট্রো’ক আর হার্ট অ্যাটাকের ছোবল। মস্তিষ্কে অস্ত্রোপচারের পর আত্মীয় ও অনুরাগীদের আশা ছিল এবার হয়ত চেতনা ফিরবে তাঁর। কিন্তু তারপরই দুঃসংবাদ! হা’র্ট অ্যা’টা’ক। একবার নয়, বারংবার। দু-দুবার ক্যা’ন্সা’র’কে হারালেও হা’র্ট অ্যা’টা’কে’র ধাক্কা সামলানো হয়ে ওঠেনি।

আরো পড়ুন:ন্যা’কা’মি হচ্ছে? শিমুলকে নিজের দ্বিতীয় বিয়েতে নিমন্ত্রণ পরাগের! ছেলের ওপর রেগে লাল মধুবালা!

 

হাজার চেষ্টা করেও কো’মা থেকে আর ফেরেননি ঐন্দ্রিলা। ২০২২ সালের ২০শে নভেম্বর, না ফেরার দেশে পাড়ি দিয়েছেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী। অনুরাগীরা ভাবতেন ফের ফিনিক্স পাখির মতো ফিরে আসবেন তাদের পছন্দের নায়িকা। জয় করে ফেলবেন সব প্রতিকূলতা। সত্যিই ফিনিক্স পাখি ঐন্দ্রিলা। উড়ে গিয়েছেন অজানার উদ্দেশ্যে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।