Bangla Serial

Durnibar-Oindrila: ফের ভাঙন? প্রেগনেন্সির ঘোষণা করে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছে দুর্নিবারের স্ত্রী

এই সপ্তাহ জুরে চর্চায় ছিলেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) ও পিয়া চক্রবর্তী (Piya Chakraborty)। গায়ক অনুপম রায়ের (Anupam Roy) ঘর ভেঙে তার স্ত্রীকে বিয়ে করা নিয়ে কম কটাক্ষের মুখে পড়তে হয়নি বাংলার অন্যতম জনপ্রিয় এবং প্রতিভাবান অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে। চলতি বছরেই আরও এক তারকা জুটি বিয়ে করে কটাক্ষের মুখে পড়েছিলেন। তারা হলেন গায়ক দুর্নিবার সাহা ও ঐন্দ্রিলা সেন।‌

এর আগে অধ্যাপিকা মীনাক্ষী মুখার্জিকে বিয়ে করেছিলেন দুর্নিবার। তাদের প্রেম বিয়ে সবটাই ছিল চর্চিত। একসঙ্গে লিভ টুগেদার করতেন। তারপর বিয়ে।‌ এই বাংলা গানের জগত থেকেই মন দেওয়া-নেওয়া দু’জনের। ইউটিউবেও দু’জনকে একসঙ্গে গাইতে দেখা যায় প্রায়শই। এই গানের সূত্র ধরেই দীর্ঘ প্রেম।‌ ২০১৭’তে আইনি বিয়ে। আর ২১ সালের বছর ২১শে ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েন দুর্নিবার-মীনাক্ষী। আর বিয়ের এক বছর পেরোতে না পেরোতেই বিচ্ছেদের পথে হাঁটেন তারা।

Durnibar

কারণ এই ক্ষেত্রে নতুন সম্পর্ক শুরু হয় দুর্নিবারের। জানা যায়, বিয়ের পরে নতুন সম্পর্কে জড়ান দুর্নিবার। অবস্থা এমন হয়ে পড়েছিল যে ঘর ছাড়তে বাধ্য হন মীনাক্ষী।‌

অভিনেতা রাহুল বোসের প্রাক্তন প্রেমিকা তথা অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ম্যানেজার ঐন্দ্রিলা সেন যিনি জন মধ্যে মোহর নামে বেশি পরিচিত তিনিই দুর্নিবারের বর্তমান হয়ে আত্মপ্রকাশ করেন। চলতি বছরে চার হাত এক হয় এই জুটির।

শুধু কি তাই? বিয়ের ৭ মাসের মাথাতেই দিয়েছেন সুখবর। আসছে এবার নতুন অতিথি। মোহর ইনস্টাগ্রামে শেয়ার করে নিলেন একটি কার্ড। যাতে লেখা, ‘আমরা খুব উত্তেজিত জানাতে পেরে, আসছে ছোট্ট চমৎকার।’ সঙ্গে জুড়লেন, ‘এভাবে ঘুমিয়ে-ঘুমিয়ে আমরা ক্লান্ত। এমন একটা কাজ করছি যা আমরা অনেকদিন ধরেই চেয়ে এসেছি।’ তাদের এই খুশির খবরে বয়ে যায় শুভেচ্ছার বন্যা।

আরও পড়ুনঃ লুক সেট পর্ব শেষ! প্রকাশ্যে নতুন ধারাবাহিকের খল চরিত্রের নাম!

কিন্তু সে তো গেল সুখের সময়! আর এবার শোনা যাচ্ছে ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ঐন্দ্রিলা। তবে কি দুর্নিবারকে ছেড়ে দিলেন তিনি? নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে, নিজেদের বিয়ের একটি ছবি পোস্ট করে ঐন্দ্রিলা লিখেছেন, চলো আবার বিয়ে করি, শাড়ি কিনতে ইচ্ছে করছে। বোঝাই যাচ্ছে বিয়ের মরশুমে নতুন করে প্রেম পেয়েছে ঐন্দ্রিলাকে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।