Bangla Serial

প্রেমের দিনে ইরার উপর মন গলল সূর্যর! ‘অনুরাগের ছোঁয়া’র নায়কের জীবনে ফের নতুন প্রেম

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowwa)। ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে নায়কের জীবনে নয়া প্রেম আসল বলে। গোলাপ দেওয়ার দিন ইরার দেওয়া ফুল ছিঁড়ে ফেলে দিয়েছিল সূর্য। আর সূর্যর‌ই মন ভাল করার জন্য এতকিছু। আর সেই সূর্যই কিনা! সূর্যের এহেন ব্যবহারে কষ্ট পায় সকলে। ইরাও কান্নাকাটি জুড়ে দেয়। ইরার মন ভাল করার চেষ্টা করতে থাকে লালী।

এমন সময় সেখানে আসে সূর্য। ইরাকে কাঁদতে দেখে মন গলে তার। লালীও সূর্যকে বলে তার এই কাজটা করা মোটেই ঠিক হয়নি। ইরার কাছে সরি চায় সূর্য। লালীকেও সরি বলে সে। রগচটা ডাক্তার সূর্যকে সরি বলতে দেখে প্রেমের জোয়ারে ভাসছে ইরা। ডাক্তার সূর্যকে মনে মনে পছন্দ করতে শুরু করেছে সে।

এদিকে, দুই মেয়েকে নিয়ে মাথায় চিন্তার পাহাড় খাঁড়া হয়েছে দীপার। একদিকে রূপার চিকিৎসা। অন্যদিকে, সেনগুপ্ত বাড়ির হাজার খানেক সমস্যা। বাড়ি বেদখল, প্রতীকের জামিন সব মিলিয়ে এই মুহূর্তে দীপার জীবনের যুদ্ধের শেষ নেই।

সেনগুপ্ত বাড়ির চরম বিপদের দিনে ঢাল হয়ে দাঁড়িয়েছে দীপা। লাবণ্য ও প্রবীরের সন্তানসম হয়ে উঠেছে সে। দীপা এই মুহূর্তে সেনগুপ্ত বাড়ির এতটাই আপন যে শ্বশুর-শাশুড়ি পর্যন্ত দীপার সঙ্গে এসে থাকছে।

ধারাবাহিকের আজকের পর্বের শেষে দেখা যাবে, এই চরম আর্থিক সঙ্কটে মুহূর্তে লাইটের বিল অবধি কেটে দেবে। ভিক্টর এসে যদিও বিলের টাকা দিয়ে দেয়। ভিক্টরের এই কাজের পিছনে যে উদ্যোগ নেই এমনটা নয়।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।