Bangla Serial

“আমি তিতিরকে এত জ্বালাতন করতাম, খুব মিস করব..” শেষদিন চোখে জল নিয়ে শুটিং শেষ করলেন তিতির, সোমরাজরা

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক মন দিতে চাই (Mon Dite Chai)। শুরুর থেকেই দম্ভীর সোমরাজ এবং মিষ্টি তিতিরের জুটিকে অনেক ভালোবাসা দিয়েছেন দর্শকরা। এছাড়াও তিতির এবং সোমরাজকে আলাদা করে দেওয়ার জন্য মালিনী নানা ষড়যন্ত্র দারুণ উপভোগ করছেন ধারাবাহিক প্রেমীরা। দেখতে দেখতেই ধারাবাহিকটি কাটিয়েছে প্রায় দেড় বছর। কিন্তু কখনও ধারাবাহিকের জনপ্রিয়তা কমেনি একটুও। বরং একটানা ধারাবাহিকটি রাজত্ব করে গেছে রাত সাড়ে ১০টার স্লটে।

তবে বেশ কয়েকমাস ধরে শোনা যাচ্ছিল বাংলা টকিজের নতুন ধারাবাহিকটিকে জায়গা ছেড়ে দিতে এবার জি বাংলার পর্দা থেকে বিদায় নেমে তিতির আর সোমরাজের জুটি। ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে মা হয়েছে তিতির। তবে তাও কমেনি মালিনীর ষড়যন্ত্র। তিতিরের সন্তানের ক্ষতি করার জন্য নতুন নতুন পরিকল্পনা করছে মালিনী। তবে এই পৃথিবীতে যার শুরু আছে তার শেষও আছে। সেরকমই এবার বিদায়ের ঘণ্টা বাজল মন দিতে চাই ধারাবাহিকের। সম্প্রতি শেষ হয়েছে ধারাবাহিকের শুটিং। সেইদিন ধারাবাহিকের সমস্ত তারকাদেরই চোখে দেখা গেল জল। কেঁদে ফেলেন মালিনী, সোমরাজ, তিতির।

মন দিতে চাইয়ের শেষ দিনের শুটিংয়ে কি বললেন অরুণিমা হালদার, ঋত্বিক মুখার্জী

ধারাবাহিকের অভিজ্ঞতা জানিয়েছেন অভিনেত্রী অরুণিমা বলেছেন “অনেক স্মৃতি রয়েছে ধারাবাহিক নিয়ে। মন খারাপ তো সবারই তবে আমরা অভিনেতা আমাদের নিজেদের ইমোশন লুকাতে এবং দেখাতে খুব ভালো করে পারি। সবটাই খুব মিস করবো তবে এখনো অব্দি আনন্দে আনন্দে পড়ছি। আমি খাওয়া দাওয়াও অনেককিছু হয়েছে। মটন, পনির, ডাল, চাটনি, পাপড়, মিষ্টি দই, কোল্ড ড্রিঙ্কস।” অভিনেতা ঋত্বিক বলেছেন “খারাপ লাগছে কিন্তু কিছু করার নেই। কাল সকালে উঠে কল টাইমে ফোন কখন আসবে না সেটা খুব মিস করবো। আর প্রথম দৃশ্যটা আজ খুব মনে পড়ছে ড্রয়িং রুমের। অনামিকা দি, নন্দিনী দি সবাই সিনিয়র অনেক কিছু শিখেছি সবার থেকে।”

image 16

ধারাবাহিক নিয়ে কি বলেলন মালিনী ওরফে নন্দিনী চ্যাটার্জী?

অভিনেত্রী নন্দিনী চ্যাটার্জী বলেছেন “এখানে সবার আমার বাচ্চার মতো এবং সবাই এত ভালো, খুব পজেটিভ। আগেও অনেক কাজ করেছি কিন্তু আজ খুব কষ্ট হচ্ছে। মালিনী তো খুব স্ট্রং চরিত্র ছিল তখন আমি যখন তিতিরের সঙ্গে খারাপ ব্যবহার করতাম। ও আমার বুঝিয়ে বলত নন্দিনী এটা তুমি করছ না মালিনী করছে। সোমরাজ যখন আমায় বের করে দিল আমি ওকে অফ ক্যামেরা বলেছিলাম আমি তো তোমাকে মানুষ করেছি আমার সঙ্গে এরকম করছিস। তো এরকম চলতেই থাকবে আমাদের। আমি আজ সবার সঙ্গে দেখা করতেই এসেছি।”

মন দিতে চাই ধারাবাহিকে নিজের অভিজ্ঞতা তুলে ধরলেন রব দে, অনামিকা সাহা এবং সোহান ব্যানার্জী

অভিনেত্রী অনামিকা বলেছেন “সবাই খুব ভালো। আমি এখানে সবার ঠাম্মি হয়ে গিয়েছিলাম। তবে আমাদের এত ভালোবাসা দেওয়ার জন্য ধন্যবাদ। আপনারা ভালোবেসে যান আর আমাদের মন দেওয়া নেওয়া চলতে থাকুন।” অভিনেতা সোহান ব্যানার্জী জানিয়েছেন “এটা আমাদের জীবন। আমাদের অভিনেতাদের সংসার ভাঙে আর গড়ে। তবে এখানে হুইল চেয়ারে একটি লম্বা সময় আমার শুট ছিল যেটা আগে করিনি সেটা অন্য রকম লেগেছে। সবটাই বেশ ভালো ছিল।” রব বলেছেন “খুব মিস করবো। আমায় কাজ থেকে ট্রাফিকের ঝামেলা ভুগতে হবে না সেটা বেশি মিস করবো। আমাকে এতটা ভালোবাসা দেওয়ার জন্য ধন্যবাদ। তবে মন দিতে চাই দেখতে থাকুন। শেষ হয়ে গেলে জি ৫এ দেখতে থাকুন।”

Piya Chanda