Bangla Serial

‘সব অজুহাত মিথ্যে..’ আদৃতের সঙ্গে ভিডিও শেয়ার করে স্মৃতিচারণে মগ্ন সৌমীতৃষা! হঠাৎ কি হল অভিনেত্রীর?

৯ মে বিয়ের পিঁড়িতে বসেছিলেন অভিনেতা আদৃত রায় (Adrit Roy) এবং কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। ১১ মে দক্ষিণ কলকাতায় তারা সেরেছেন রিসেপশন পার্টিও। যেখানে উপস্থিত ছিলেন মিঠাই ধারাবাহিকের সমস্ত তারকরা। উপস্থিত ছিল হল্লা পার্টিও। তবে বিয়ে বা রিসেপশনে একবারও দেখা মেলেনি অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডুর (Soumitrisha Kundoo)। ধারাবাহিকের অনুরাগীরা সকলেই চেয়েছিলেন ধারাবাহিকের মতোই বাস্তব জীবনেও মিঠাইয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান সিদ্ধার্থ মোদক। কিন্তু বাস্তবে সেটা হয়নি। ধারাবাহিকের সময় থেকেই দিদিয়ার সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন উচ্ছেবাবু।

অনেকেই আবার এটাও বলেছিলেন অভিনেত্রী সৌমীতৃষার সঙ্গে সম্পর্ক খারাপ হয়েছে অভিনেতার। সেই কারণেই ধারাবাহিকে শেষ হওয়ার পর আর একসঙ্গে দেখা যায়নি তাদের। এরপরই আদৃত এবং কৌশাম্বীর সম্পর্কে কথা সামনে আসতেই নেটিজেনদের ট্রোলিংয়ের সম্মুখীন হন কৌশাম্বী। আদৃতের বিয়েতে অভিনেত্রীর অনুপস্থিতি নজর এড়ায়নি কারুর। এই নিয়ে নানা তর্ক বিতর্ক শুরু হয়েছেন সামাজিক মাধ্যমেও। অনেকেই নানা কুমন্তব্যও করেছিলেন সামাজিক মাধ্যমে।

মিঠাই ধারাবাহিক চলাকালীন সৌমীতৃষার সঙ্গে আদৃতের ভালোলাগার সম্পর্কের কথা শোনা গেছিল টলিপাড়ায়। এই বিষয়ে তারা দুজনে মুখ না খুললেও অনেকেই মনে করেন অভিনেত্রী কৌশাম্বীর সঙ্গে আদৃতের সম্পর্ক যাওয়ার পরেই সৌমীতৃষার সঙ্গে সম্পর্ক খারাপ হয়ে যায় আদৃতের। টলিপাড়ার অন্দর মহল সূত্রে জানা গেছে মিঠাই ধারাবাহিকের শেষের দিনগুলোতে একে অপরের সঙ্গে শট দিতেও সাবলীল থাকতেন না সৌমীতৃষা এবং আদৃত। একসঙ্গে সংবাদ মাধ্যমে সাক্ষাৎকারও এড়িয়ে যেতেন তারা।

বিয়ে সেরে হানিমুনে আদৃত রায় এবং কৌশাম্বী চক্রবর্তী, আদৃতকে নিয়ে কি পোস্ট করলেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু

বর্তমানে বিয়ে সেরেই অভিনেত্রী কৌশাম্বীর সঙ্গে হানিমুনে গিয়েছেন অভিনেতা আদৃত। জানা গেছে বর্তমানে সেখানেই একান্তে সময় কাটাচ্ছেন এই নবদম্পতি। তবে তারই মাঝে অভিনেত্রী সৌমীতৃষার ইনস্টাগ্রাম স্টোরি দেখে অবাক হলেন সকলেই। স্টোরিতে দেখা গেল আদৃতের ভিডিও। তবে শুধুমাত্র ভিডিওটি শেয়ার করেই ক্ষান্ত হননি সৌমীতৃষা। সঙ্গে ক্যাপশনে লিখেছেন “সেরা লাইন…”।

আদৃত রায়ের সঙ্গে পোস্টটিতে কি লিখেছেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু

সম্প্রতি উচ্ছেবাবুর বিয়ে মিঠতেই সামাজিক মাধ্যমে একটি অভিনেতা আদৃত থুড়ি উচ্ছেবাবু ওরফে সিদ্ধার্থ মোদকের একটি ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। একটি ফ্যান পেজ থেকে মিঠাই থেকে মিঠাই ধারাবাহিকের একটি স্ক্রিনশট শেয়ার করেছেন সৌমীতৃষা তার ইনস্টাগ্রাম স্টোরিতে। সেখানে মিঠাই সিদ্ধার্থের সঙ্গে উপস্থিত রয়েছে গোটা মোদক পরিবার। আর ছবির সঙ্গে লেখা রয়েছে “সব অজুহাত মিথ্যে, যে তোমাকে চায়…. সে তোমার জন্য লড়বে। আর সেটাই সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন অভিনেত্রী। পোস্টটির সঙ্গে ক্যাপশনে সৌমীতৃষা জুড়েছেন “সেরা লাইন।” অভিনেত্রীর মিঠাইয়ের পোস্ট দেখে নিস্টেলজিক মিঠাই অনুরাগীরা।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।