Bangla Serial

বিশেষ একজনের গালে আবির দিয়ে দোলের বিশেষ দিনে রঙের খেলায় মাতলেন সৌমীতৃষা! কে সেই বিশেষ জন?

বাংলা ধারাবাহিক এবং সিনেমার জগতে একজন একজন জনপ্রিয় নক্ষত্র তিনি। অভিনয়ের আঙিনায় তিনি পা রেখেছেন ধারাবাহিক এ আমার গুরুদক্ষিণার মাধ্যমে। তারপর জয় কালী কলকাতাওয়ালি, লৌকিক অলৌকিক, কনে বউ ধারাবাহিকে অভিনয় করেছিলেন তিনি। তাকে ছোট পর্দায় শেষবার দেখা গেছিল জি বাংলার (Zee Bangla) ধারাবাহিক মিঠাইতে (Mithai)। আদৃত রায়ের সঙ্গে তার অভিনয় মন জয় করছিল দর্শকদের। সেই কারণেই ধারাবাহিকটি শেষ হয়েছে ১০ মাস হয়ে গেলেও এখনও মিঠাই নামে তিনি একইভাবে জনপ্রিয় সকলের কাছে।

তবে শুধু ছোট পর্দাতেই নয়, বড় পর্দাতেও সম্প্রতি পা রেখেছেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু। সুপারস্টার দেব অভিনীত সিনেমা প্রধানে তাকে দেখা গেছিল দেবের স্ত্রীর রুমির চরিত্রে। তবে অভিনেত্রী একইভাবে জনপ্রিয় সোশাল মিডিয়াতেও। তার রীল, পোস্ট ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াম মুহূর্তের মধ্যে। গতমাসেই তিনি জন্মদিন কাটাতে গেছিলেন বৃন্দাবনে। জানিয়েছিলেন বারবার তার জীবনের এই বিশেষ দিনটি তিনি কাটাতে চান এখানেই শ্রীকৃষ্ণের কাছে।

Soumitrisha Kundu : মিঠাইরানীর ২৩এ পা, প্রকাশ্যে বৃন্দাবনে সৌমিতৃষার  জন্মদিনের সেলিব্রেশনের ভিডিও

সম্প্রতি অভিনেত্রী ধরা পড়েছেন দোলের আমেজে। আজকের বিশেষদিনে শ্রীহরি বিষ্ণু এবং মা লক্ষ্মীর এবং গোপাল ঠাকুরের পুজোর মাধ্যমেই তিনি শুরু করেছেন আজকের বিশেষদিন। অভিনেত্রী ধরা পড়েছেন একটি নীল রঙের চুড়িদারে। রীতিমতো সমস্ত নিয়ম মেনে, জাগযোগ্যের মাধ্যমে অভিনেত্রী করেছিল তার আরাধ্য দেবের পূজা। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

Soumitrisha Kundu: তীর্থের পথে সৌমিতৃষা, বৃন্দাবনে গোপালের সঙ্গে কাটানো  মুহূর্ত ভাগ মিঠাইয়ের - Soumitrisha kundu shares photos from her recent  vrindavan trip - বায়োস্কোপ নিউজ

তবে এখানেই শেষ নয়! অভিনেত্রীকে দেখা গেছে রঙ খেলতেও। জানেন কার সঙ্গে রঙ খেলছিলেন তিনি? শ্রীকৃষ্ণের এই বিশেষ দিনে স্বয়ং নাড়ু গোপালের সঙ্গেই রঙের উৎসবে মেতে উঠেছেন তিনি। নিজের হাতে গোলাপি আবির তিনি ছুঁয়ে দিয়েছেন শ্রী ব্রজ গোবিন্দের পায়ে। তারপর তার গালে ছুঁয়েছেন আবির। তবে এখানেই শেষ নয়। শ্রী সুদর্শনের হাতে আবির দিয়ে তিনি সেই হাত ছুঁয়ে দিয়েছেন নিজের গালে।

 

আরও পড়ুন: ধারাবাহিকের সেটে প্রেমালাপ তারপর বিয়ে! বিয়ের একমাসের মধ্যেই অন্তঃসত্ত্বা তারপর বিচ্ছেদ!!! কোথায় হারিয়ে গেলেন টলিপাড়ার মিষ্টি অভিনেত্রী সানন্দা বসাক

এই বিশেষ দিনটিকে একেবারে অন্যরকম করে উৎযাপন করেছেন অভিনেত্রী জয়া দেখে ভীষণ খুশি হয়েছেন অভিনেত্রীর অনুরাগীরা। নেটিজেনরা তাদের ভালোবাসা উজাড় করে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। একজন নেটজেন লিখেছেন “সত্যিই এরকম একজন মানুষের ভক্ত হতে পেরে আমরা খুব গর্বিত ভগবানের সঙ্গে দোল উৎযাপন করার এই বিশেষ মুহূর্ত দেখতে পেলাম।” আবার একজন লিখেছেন “সৌমী দি তার প্রিয় বন্ধুর সঙ্গেই রঙ খেলেছেন।” আবার কেউ বলেছেন “গোপাল তার প্রিয় ভক্তের গায়ে নিজেই রঙ লাগিয়ে দিয়েছেন।” তবে অভিনেত্রীর এই ভিডিও মন ছুঁয়ে গেছে সকলের এইকথা বলাই বাহুল্য।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।