Bangla Serial

Best Jodi: পাখি-অরণ্য নাকি মিঠাই-সিড? বউকে কোলে নিয়ে কার জুটি সবচেয়ে সেরা? বেছে নিন আপনার প্রিয় জুটিকে

একসময় দুজনেই তাদের কেরিয়ার শুরু হয়েছিল ছোটপর্দা দিয়ে। একসঙ্গে ধারাবাহিকের মাধ্যমেই অভিনয় জগতে পা রেখেছিলেন যশ দাশগুপ্ত ও মধুমিতা সরকার। আজও দর্শকদের মনে ২০১৩ সালের ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালের দুই চরিত্র পাখি ও অরণ্য জায়গা করে রয়েছে। এই ধারাবাহিকের পর তাদের আর পেছন ফিরে তাকাতে হয়নি।

আর সেই জুটি দারুণভাবে জনপ্রিয় দর্শকদের কাছে। বেশিরভাগ দর্শকের ইচ্ছা, ফের এই জুটিকে একসঙ্গে দেখার। উল্লেখ্য, ৯ই জুন ছিল অন্তিম পর্ব ‘মিঠাই’এর। এই শেষটা মেনে নিতে না পারলেও নতুনকে স্বাগত জানিয়ে হাসিমুখে বিদায় জানালেন গোটা মিঠাই পরিবার। অতীতের কিছু টুকরো স্মৃতিকে মনে রেখেই বিদায় জানিয়েছেন জিনপ্রিয় এই ধারাবাহিককে।

দর্শকদের কথায়, ‘মিঠাই সবসময় আমাদের ফ্যানদের মণিকোঠায় থেকে যাবে, থেকে যাবে “সিধাই” এর মতো কালজয়ী জুটি।” এই ধারাবাহিকের মধ্যে দিয়ে কেন্দ্রীয় দুই চরিত্র সকলের খুব কাছের হয়ে উঠেছিলেন। ধারাবাহিকের মধ্যে দিয়ে প্রথমদিন থেকে গ্রামের মিষ্টি মেয়ে মিঠাই বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে। নায়িকা মিঠাইয়ের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ড।

পাশাপাশি নায়ক সিদ্ধার্থ মোদকের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা আদৃত রায়। অনস্ক্রিনে এই ‘সিধাই’ জুটির কেমিস্ট্রি, দুষ্টু মিষ্টি মুহূর্ত, দারুণ অভিনয়ে বুঁদ হয়েছিল বাঙালি দর্শককুল। একসময়ের পাখি ও অরণ্যের জুটি, বর্তমানে মিঠাই ও সিডের দুই দর্শকদের মনে সমান ভাবে দাগ কেটে গিয়েছে। সম্প্রতি এদের দুজনের মধ্যে কার জুটি প্রিয় তারই জন্য ভোট শুরু হল।

তাদের দুই ছবি ভাইরাল একটিতে দেখা যাচ্ছে, পাখিকে কোলে তুলেছে অরণ্য ও অন্যদিকে মিঠাইকে কোলে তুলেছে সিড। বউ কোলে নিয়ে কার জুটি সেরা? এবার ভোট দিয়ে বেছে নিন নিজের প্রিয় জুটিকে। এক নেটিজেন এই পোস্টটি সম্প্রতি করেছেন সোশ্যাল মিডিয়ায়। পোস্টটি আসতেই কম্যান্টের বন্যা বয়ে যায়। এবার এটাই দেখার কার ঝুলিতে পরে বেশি ভোট!

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।