Bangla Serial

Bengali Actress: জি বাংলা বা স্টারের সাথে আর কাজ করবেন না বলে জানালেন জনপ্রিয় এই অভিনেত্রী! হঠাৎ কেন চ্যানেলগুলি থেকে সরে এলেন তিনি?

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী হলেন এই অভিনেত্রী। প্রায় আট বছর আগে জি বাংলায় সম্প্রচারিত হয়েছিল ‘রাগে অনুরাগে’ ধারাবাহিক। সেই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সেখান থেকেই দর্শকমহলে প্রচুর জনপ্রিয়তা পেয়েছিলেন। এরআগেও ‘রাঙিয়ে দিয়ে যাও’, ‘অগ্নিজল’ সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি।

সবকটি ধারাবাহিকে জনপ্রিয় এবং গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তবে ‘রাগে অনুরাগে’ ধারাবাহিকে ‘কড়ি ও কোমল’ দুই রকম স্বভাবের দুই বোনের গল্পে অভিনয় করে সবচেয়ে বেশি প্রশংসায় কুড়িয়েছেন অভিনেত্রী টুম্পা ঘোষ। এরপর তাকে দেখা যায় ‘হরগৌরী পাইস হোটেল’ ধারাবাহিকের এক গুরুত্বপূর্ণ পার্শ্বচরিত্রে।

অভিনেত্রীর ভক্তের সংখ্যা নেহাত কম নয়। তাকে আবার দেখার জন্য অপেক্ষায় দর্শক। তবে শোনা গেল এবার এক অন্যকথা। তিনি আর ষ্টার জলসা কিংবা জি বাংলায় অভিনয় করবেন না। কিন্তু কেন? তিনি খোদ জি বাংলাকে কিছুদিন আগে সেই কথা জানান। শোনা গিয়েছে, জি বাংলার একটি নামকরা প্রোডাকশন তাঁর কাছে নতুন একটি ধারাবাহিকের অফার নিয়ে গিয়েছিল।

তবে তিনি সেটায় রাজি হননি। তিনি জানান, টুম্পা একটি অন্য চ্যানেলের সঙ্গে চুক্তিবদ্ধ। এবং তিনি সেই চ্যানেলেরই ধারাবাহিকে আসতে চলেছেন। আর তাই এইসময় অন্য কোনও চ্যানেলে তিনি কাজ করবে না। শোনা যাচ্ছে, তিনি সান বাংলার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। সানবাংলার নতুন ধারাবাহিকে দেখা যাবে তাঁকে।

প্রসঙ্গত, বর্তমানে সানবাংলায় কাজ করছেন জি বাংলা ও স্টার জলসার নানান জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী। বেশকিছু নতুন ধারাবাহিকে আসছেন তাঁরা। যেমন বিয়েরফুল, রূপসাগরে মনের মানুষ প্রভৃতি। ঠিক সেরম টুম্পাও ফিরে গেলেন সান বাংলায়। দর্শকদের মতে, সান বাংলা তাদের টিআরপি বাড়াতেই এরূপ সিদ্ধান্ত নিয়েছে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।