Bangla Serial

Kar Kachhe Koi Moner Kotha: শিমুলকে ফাঁসাতে গিয়ে নিজের ফাঁদে নিজেই ফাঁসল পরাগ! জেলে যাবে সে! টিভির আগেই ফাঁস পর্ব

নিজের গর্তে এবার নিজেই পড়ল পরাগ! হারিয়ে যাওয়া গয়না পাওয়া গেল পরাগের পকেটে! ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kachhe Koi Moner Kotha) সিরিয়ালের নজরকাড়া পর্ব! আর সেই গল্পের মোড় দেখে অবাক টেলি দর্শকরা। এরপর কী হবে? জেলে যাবে পরাগ? উত্তর পেতে জি বাংলায় চোখ রাখলো সবাই।

সাপ্তাহিক রিপোর্ট কার্ডে চোখ রাঙাচ্ছে টিআরপি। টপার হতে মরিয়া চেষ্টা টেলি ধারাবাহিক গুলির। কে এগোবে আর কে পিছিয়ে পড়বে তা নির্ভর করছে প্লটের উপর। আর তাই প্লটে নিত্যনতুন চেঞ্জ এনে দর্শকদের চমকে দিচ্ছে চ্যানেল গুলি। জি বাংলার ‘কার কাছে কই মনের কথা’-ও তার ব্যতিক্রম নয়।

‘কার কাছে কই মনের কথা’ সিরিয়ালে এখন বিয়ে পর্ব চলছে। শিমূলের দেওর পলাশের বিয়ে। আর সেই বিয়েতেই গুরুতর ফন্দি এঁটেছে পরাগ। সে ফন্দি এঁটেছে নতুন বউয়ের গয়না সরানোর। আর এখান থেকেই বাঁধলো বিপদ। নিজের গর্তে এবার নিজেই পড়ল পলাশ।

সিরিয়ালের আগের এপিসোডে দেখা যাচ্ছে, নতুন বউয়ের গয়না সরানোর মতলব কষেছে সে। এই সূত্র ধরেই কানাঘুষো খবর, গল্পের প্লটে চমক দিতে চলেছে জি বাংলা। গয়না সরিয়ে পার পাবে না পলাশ। উল্টে সে ধরা পড়ে যাবে। আর ধরা পড়ার শিমূলের প্রতিক্রিয়া কী হবে, তা জানতেই উন্মুখ দর্শক।

আরও পড়ুনঃ এক মণ্ডপেই সৃজন বিয়ে করছে ইশাকে আর ওদিকে সিঁদুরদান পর্ণার! এল ঝকঝকে প্রোমো

সম্প্রতি সিরিয়াল নিয়ে এমনই একটি পোস্ট ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনের এই পোস্টে জমা পড়ছে রাশি রাশি রিয়্যাকশন ও কমেন্টস। তবে কী এটাই গল্পের আগামী চমক? আগেই ফাঁস হল তার তথ্য? আলোচনা চলছে সমাজ মাধ্যমে। আর তাই ‘কার কাছে কই মনের কথা’-র পরের এপিসোড নিয়ে ক্রমশ চড়ছে অপেক্ষার পারদ।

Video Courtesy: Zee Bangla

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।