Bangla Serial

Neem Phuler Modhu: এক মণ্ডপেই সৃজন বিয়ে করছে ইশাকে আর ওদিকে সিঁদুরদান পর্ণার! এল ঝকঝকে প্রোমো

জি বাংলার (Zee Bangla) ‘নিম ফুলের মধু’ (Neem Phuler M0dhu) ধারাবাহিকের নতুন প্রোমো আউট। সৃজনের থেকে ডিভোর্স পাওয়ার পর ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছে পর্ণা? বদলা নাকি অন্য কারণ? ‘নিম ফুলের মধু’ সিরিয়ালের হঠাৎ মোড় বদল দেখে তাজ্জব হল দর্শককূল। কী হতে চলেছে পরবর্তী পর্বে? থাকলো সেই তথ্য।

প্রকাশ্যে এসেছে ‘নিম ফুলের মধু’ সিরিয়ালের নতুন প্রোমো। সেই পর্বে দর্শকদের জন্য রইলো বিরাট চমক। কিছুদিন আগেই দেখা গেছে ধুমধাম করে বিবাহবার্ষিকী পালন হয়েছে সৃজন-পর্ণার। ক্রমে দুজনকে ঘনিষ্ঠ হতেও দেখা যায়। যা এক ঝটকায় বাড়িয়েছিল সিরিয়ালের টিআরপি। তারপর হঠাৎই তাঁদের বিচ্ছেদ। কৃষ্ণা ও মৌমিতার ষড়যন্ত্রে ডিভোর্স পেপারে সই করতে বাধ্য হয়েছে সৃজন।

তারপর প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের নতুন প্রোমো। দেখা যাচ্ছে, বিয়ের পিঁড়ি বসেছে পর্ণা সৃজন। না না, একসঙ্গে নয়। একই বাড়িতে বসেছে তাঁদের আসর। এমনকি ছাদনাতলাটাও এক। মাঝে শুধু দুটো একটা পাঁচিল। দুজনই বিয়ে করছেন অন্যজনকে। বিয়ে এভাবই চলতে থাকে। সিঁদুরদানের সময় উপস্থিত হতেই পর্ণা মনে মনে বলে এবার তো চোখ খুলুন সৃজনবাবু। নাহলে সব শেষ হয়ে যাবে।

কিন্তু এরপর গল্প কোন দিকে গড়ায়, তা দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক। কানাঘুষো খবর ছিল, পাল্টা জবাব দিতে বিয়ের পিঁড়িতে বসবে পর্ণা। যা দেখে মনে মনে বেশ কষ্ট পাবে সৃজন। এবং তারপরই সে চাইবে পর্ণার সঙ্গে কথা বলে তাঁর বিয়েটা আটকাতে। কিন্তু আদৌ কি পারবে সে?

আরও পড়ুনঃ ভাগ্যের জোরে জায়গা! দেবের ‘প্রধান’ নায়িকাকে নিয়ে ফিরল পুরোনো ট্রোল! ধুয়ে দিল সৌমিতৃষা

উল্লেখ্য, টিআরপি চড়াতেই গল্পে এক্সট্রা ট্যুইস্ট আনছে জি বাংলা। ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকও পড়ছে এর মধ্যেই। আর নতুন ট্যুইস্টে সাড়া ফেলছে দর্শক মহলে। এদিকে ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের গল্প এখন কোন পথে গড়ায়, তার উত্তর পেতে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

Courtesy Zee Bangla

Nira