Bangla Serial

Kar Kache Koi Moner Kotha: এবার বাড়িতে টিউশানি পড়ানোর নাটক শুরু পরাগের! ছাত্রীদের নামে মেয়েদের সঙ্গে ফ’স্টি’ন’স্টি করবে সে

এই মুহূর্তে জি বাংলার হট ফেভারিট ধারাবাহিকের নাম হল কার কাছে নাম কার কাছে কই মনের কথা (Kar Kache Koi Moner Kotha) । এই সময়ে দাঁড়িয়ে
এই ধারাবাহিকটি বাংলা টেলিভিশন প্রেমীদের কাছে এতটাই জনপ্রিয় হয়ে উঠেছে যে আপাতত রোজ এই ধারাবাহিকটি দেখা কার্যত তাদের রুটিনে পরিণত হয়েছে।

এই ধারাবাহিকটির প্রতি দর্শকদের অমোঘ টান। তবে সে যাই হোক চলতি সপ্তাহে জনপ্রিয়তায় একটু ভাটা পড়েছে আর তাই এই সপ্তাহে প্রথম স্থান থেকে নেমে তৃতীয় স্থানে চলে গেছে কার কাছে কই মনের কথা। যদিও এক শ্রেণীর দর্শকদের কাছে কই এই ধারাবাহিকের দারুণ রকমের জনপ্রিয়তা তা বলাই বাহুল্য।

আর জনপ্রিয়তার কারণেই টিআরপি তালিকার প্রথম পাঁচে বেশ অনেকগুলো সপ্তাহ যাবতই টানা রয়েছে এই ধারাবাহিকটি। উল্লেখ্য, এই ধারাবাহিকের মধ্যে দিয়ে সমাজের বিভিন্ন বাস্তবধর্মী বিষয়কে তুলে ধরা হচ্ছে। উঠে আসছে স্পর্শকাতর বিষয়বস্তু।

তা সে যাই হোক সত্যি প্রকাশ্যে চলে এসেছে। নিজের নামে নয় বরং নিজের প্রতিবন্ধী ননদের ভবিষ্যৎ সুরক্ষিত করতে পরাগের থেকে বিপুল পরিমাণ টাকা নিয়েছে শিমুল তা এবার জানাজানি হয়ে গেছে। আর তাছাড়া জানি হতেই বিরাট পরিবর্তন শিমুলের শাশুড়ির চরিত্রে। ছেলের বউ নয় বরং মেয়ের নামে রয়েছে টাকা রয়েছে জানতে পেরে একেবারে পাল্টি খেয়েছেন তিনি। শিমুলের কাছে ক্ষমাও চেয়ে নিয়েছেন।

এই বিপুল পরিমাণ টাকা দেওয়ার ধাক্কা সামলাতে পরাগ তার মাকে জানায় এতগুলো টাকা প্রতি মাসে চলে গেলে তার হাতে আর কিছুই থাকছে না। তাই সে এবার থেকে বাড়িতে টিউশনি পড়াবে। এই শুনে মধুবালা পরাগকে বলে, ভালো কথা। এটাই তো বয়স খাটনি করে পয়সা উপার্জন করার। কিন্তু পরাগের মনে চলছে অন্য ভাবনা।

উল্লেখ্য, ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, এক তরুণী ছাত্রী এসেছে পরাগের বাড়িতে। আর তাকে দেখে শিমুল বলে, “উনি তো তোমার সময়কার নন, উনি কি করে তোমাকে পড়াবেন?” এর পরের দৃশ্যে দেখা যায় পরাগের ছাত্রী পরাগকে বলছে, “আপনার খুব কষ্ট তাই না স্যার?” অর্থাৎ এবার এই মেয়ের সঙ্গে ফ’স্টি’ন’স্টির সম্পর্ক হতে চলেছে পরাগের। আগামী দিনে কি হবে?

Nira