Tollywood

দেবের পর কি এবার জিৎ? জিতের নতুন ছবি মানুষের প্রিমিয়ারে খোলসা করলেন সৌমীতৃষা

‘ছোটপর্দার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’ (Mithai)। আর সিরিয়ালের চেয়েও বেশি জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন মুখ্য অভিনেত্রী মিঠাই ওরফে সৌমীতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। চলতি বছরের জুনেই শেষ হয়ে গিয়েছে মিঠাই। তার পরই বড়পর্দায় কাজ করার সুযোগ পেয়ে যান সৌমীতৃষা।

এই মুহূর্তে টলিউডের এক নম্বর নায়ক দেবের বিপরীতে অভিনয় করছেন সৌমীতৃষা। ছবির নাম্বার ‘প্রধান’। কয়েকদিন আগেই সেই ছবির শ্যুটিং সেরে উত্তরবঙ্গ থেকে ফিরেছেন তিনি। সম্প্রতি অভিনেত্রীকে দেখা গেল মানুষ ছবির প্রিমিয়ারে। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে খোলসা করলেন অভিনেতা জিতের সঙ্গে কাজ করার নিয়ে বড় তথ্য।

প্রসঙ্গত, ড্রাগ মাফিয়া, অসহায় বাবা, আর বেঁচে থাকার লড়াইয়ের কথা বলে এই সিনেমা। ছবিতে অন্যতম মুখ্য আকর্ষণ অ্যান্টি-হিরো জীতু কমল। শুক্রবার ছিল এই ছবির প্রিমিয়ার। প্রিমিয়ারে উপস্থিত ছিলেন একগুচ্ছ টলিউডের তারকারা। উপস্থিত ছিলেন সৌমীতৃষাও। দেবের পর এবার জিতের সঙ্গে জুটি বাঁধা প্রসঙ্গে সংবাদ মাধ্যমে জানান, ‘জিৎ দার সঙ্গে খুব ভাল সম্পর্ক। তাই এসেছি। তবে এখনই জিৎ’দার সঙ্গে কাজ নিয়ে কোনো কথা হয়নি। হলে তো জানতেই পারবেন।’

ঝুলির নতুন ছবির কথা জিজ্ঞেস করতেই মুখে কুলুপ আঁটেন নায়িকা। এখনই বিশদে কিছু ফাঁস করতে চান না অভিনেত্রী। শুধু জানান, এই মুহূর্তে ছোট পর্দায় কাজ করতে দেখা যাবে না তাঁকে। নানান চরিত্রে অভিনয় করে নিজেকে ভেঙ্গে নিতে চান অভিনেত্রী। সৌমীতৃষার ইচ্ছে দর্শক যেন তাঁকে নতুন ভাবে চেনে।

উল্লেখ্য, ছোটপর্দার গণ্ডি পেরিয়ে বড়পর্দায় অভিষেক হতে চলেছে সৌমীতৃষার। একাধিক বড় বড় ইভেন্টে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। ‘মিঠাই’ তাঁকে যে জনপ্রিয়তা এনে দিয়েছে তাতে এক বিন্দুও ভাটা পড়েনি। নায়িকা জানিয়েছেন, উত্তরবঙ্গে ‘প্রধান’ ছবির শ্যুটিং শেষ। কলকাতার কিছু অংশে বাকি শ্যুটিং। ডিসেম্বরেই এই ছবি মুক্তি পাবে সৌমীতৃষার। দেবের হাত ধরেই টলিউডে ডেবিউ করবেন মিঠাই। তাঁকে দেবের বিপরীতে দেখার জন্য অপেক্ষা করছেন ভক্তরা।

Ratna Adhikary