Connect with us

    Bangla Serial

    শিমুলকে ডিভোর্স দিতেই পরাগ খেল বড় ধাক্কা! কোর্টেই প্রিয়াঙ্কার আসল রূপ দেখে অবাক পরাগ 

    Published

    on

    porag Priyanka

    সম্প্রতি ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Katha) ধারাবাহিকে চলছে তুলকালাম পর্ব। গল্পে পরাগ-প্রিয়াঙ্কা, শিমুল- শতদ্রু প্রেমের সমীকরণ তুলে ধরতেই টিআরপি (TRP) বেড়েছে তরতর করে। চলতি সপ্তাহে এই ধারাবাহিকে প্রাপ্ত টিআরপি নম্বর ৭.৩। গল্পে টুইস্ট এনে এই সপ্তাহের টিআরপি তালিকায় পঞ্চম স্থান অধিকার করেছে ‘কার কাছে কই মনের কথা’।

    প্রথমে শুরু হয়েছিল পাঁচ বান্ধবীর গল্প দেখাবে বলে। কিন্তু ধীরে ধীরে ধারাবাহিকের গল্প হয়ে ওঠে শিমুল কেন্দ্রিক। শিমুলের উপর তাঁর শ্বশুরবাড়ির অত্যাচার আর শিমুলের জীবন সংগ্রামের গল্প বেশ মনে ধরেছে বাংলা ধারাবাহিকের দর্শকদের। এই মুহূর্তে গল্পে চলছে টানটান উত্তেজনা।

    শনিবারের এপিসোডে দেখানো হয়েছে অবশেষে ডিভোর্স হয়ে গিয়েছে শিমুল ও পলাশের। আদালতে সবার সামনে কেঁদে ফেললেও পরাগ শিমুলের সঙ্গে সবরকম বন্ধন ছিন্ন করতে চায়। যদিও একটুও অবাক হয়না শিমুল। পরাগের চরিত্রটা যে এমনই তা জানে শিমুল। যদিও আদালতে সহজ ভাবেই ডিভোর্স প্রক্রিয়া মিটে যায় তাদের।

    বাইরে শিমুলের জন্য অপেক্ষা করছিল বিপাশারা। শিমুল বাইরে এলে তারা সকলে মিলে একটি কফি শপে যায়। অন্যদিকে,পরাগতো বেজায় খুশি। কিন্তু প্রিয়াঙ্কা তাঁকে তাড়া দিতে থাকে বিয়ের জন্য। পরাগ খানিক বিরক্তও হয়।

    এরপরই একই কফি শপে আসে পরাগ, প্রিয়াঙ্কা আর প্রতীক্ষা। শিমুলকে নিজের ডিভোর্স সেলিব্রেট করতে দেখে অবাক হয় তিনজন। দুই দলই একে অপরের দিকে ছুঁড়ে দিতে থাকে কটাক্ষ। এক সময়ে বিপাশা পরাগকে বলে,”বাহ! তুমি বুঝি তোমার ডিভোর্স সেলিব্রেট করতে এসেছ? আর কত নীচে নামবে তুমি? এখন না বুজলেও, আর কয়দিন পরে হাড়ে হাড়ে বুঝতে পারবে শিমুল কী ছিল!”