Connect with us

    Bangla Serial

    প্রাক্তন ব‌উ থাকবে বর্তমানের সঙ্গে! প্রিয়ার মা কী মেনে নেবে শিমুলের পরাগের বাড়িতে থাকা? আদৌ কী বিয়ের স্বপ্নপূরণ হবে পরাগের?

    Published

    on

    shimul Priyanka porag

    জি বাংলার (Zee Bangla) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল কার কাছে কই মনের কথা (Kar Kache koi moner kotha)। বলাই বাহুল্য, এই ধারাবাহিকটির গল্প সম্পূর্ণভাবে নারী কেন্দ্রিক। এই ধারাবাহিকের মধ্যে দিয়ে একজন নারীর সমস্ত সুবিধা, অসুবিধা, খারাপলাগা, ভালোলাগাকে তুলে ধরা হয়েছে।

    জি বাংলার পর্দায় চলা এই ধারাবাহিকের গল্প কিন্তু বাঙালির ভীষণ পছন্দের। সাম্প্রতিক সময়ে গল্পের একঘেয়েমির কারণে দর্শক এই ধারাবাহিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন। তবে এক শ্রেণীর দর্শকদের কাছে এই ধারাবাহিকের দারুণ রকম জনপ্রিয়তা রয়েছে। টিআরপি তালিকার এই কঠিন লড়াইয়ে এই মুহূর্তে পিছিয়ে পড়েছে এই ধারাবাহিকটি।

    বলাই বাহুল্য, দারুণ প্লট আর অভিনেতা-অভিনেত্রীদের ভালো অভিনয়ের জন্য আজ কিন্তু এই ধারাবাহিকটির দারুণ জনপ্রিয়তা। আকর্ষণ‌ও বটে। শিমুলের সঙ্গে একেবারেই নিজের সংসার জীবনে সুখী নয় পরাগ। আর তাই স্ত্রী শিমুলকে ডিভোর্স দিয়ে নিজের স্টুডেন্ট প্রিয়াকে বিয়ে করতে চায়।

    প্রিয়ার বিয়ে হচ্ছে না। আর পরাগ সরকারি চাকুরে দেখে তার গলায় ঝুলে পড়তে চায় সে। আর শিমুলের থেকে এই মুহূর্তে মিউচুয়াল ডিভোর্স‌ই চায় পরাগ। আর তাই সেই কারণেই ডিভোর্স পেতে আজ এতটা তৎপর সে। যদিও শিমুল জানিয়ে দিয়েছে ডিভোর্স হলেও আপাতত সে পরাগের বাড়িতেই থাকবে।

    ইতিমধ্যেই প্রিয়ার মা এসেছে পরাগের বাড়ি। মধুবালা কি রাজি হবে পরাগের সাথে প্রিয়ার বিয়ে দিতে? এই ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, মধুবালা প্রিয়ার মাকে জানিয়ে দেয় তার বড় বৌমা তাদের সাথেই থাকবে। তখন প্রিয়ার মা বলে যদি ওর যাওয়ার কোন জায়গা না থাকে তাহলে তো…এরপর‌ই সেখানে চলে আসে শিমুল। প্রিয়ার মা কি আদৌ মেনে নেবে শিমুলের এই বাড়িতে থাকা? নাকি বিয়ের স্বপ্ন জলাঞ্জলি হয়ে যাবে পরাগের?