Bangla Serial

Kar Kachhe Koi Moner Kotha: মা-বৌয়ের বারণ উপেক্ষা করে ছাত্রীকে নিয়ে সোজা শোওয়ার ঘরে ঢুকল পরাগ! প্রতিশোধ তুলতে নোং’রা’মি করবে?

এই মুহূর্তে জি বাংলার পর্দায় সবচাইতে জনপ্রিয় ধারাবাহিকের নাম হল কার কাছে কই মনের কথা (Kar Kachhe Koi Moner Kotha) । বর্তমানে এই ধারাবাহিকটি বাংলা টেলিভিশন প্রেমীদের কাছে এতটাই জনপ্রিয় হয়ে উঠেছে যে আপাতত এই ধারাবাহিকটি দেখা কার্যত তাদের রুটিনে পরিণত হয়েছে। এই ধারাবাহিকটির প্রতি দর্শকদের অমোঘ টান।

কিন্তু চলতি সপ্তাহে জনপ্রিয়তায় একটু ভাটা পড়েছে আর সেই কারণে এই সপ্তাহে প্রথম স্থান থেকে নেমে তৃতীয় স্থানে চলে গেছে কার কাছে কই মনের কথা। যদিও দর্শকদের জনপ্রিয়তায় যে ঘাটতি হয়নি তা বলাই বাহুল্য।

উল্লেখ্য, এই ধারাবাহিকের মধ্যে দিয়ে সমাজের বিভিন্ন বাস্তবধর্মী বিষয়কে তুলে ধরা হচ্ছে। উঠে আসছে স্পর্শকাতর বিষয়বস্তু। সমাজের এমন বিভিন্ন চরিত্রকে তুলে ধরা হচ্ছে যে চরিত্রগুলির দেখা কিন্তু বাস্তব জীবনেও মেলে এবং তারা একই রকমের ব্যবহার করে।

ইতিমধ্যেই পরাগ-পলাশের মা জেনে গেছে, নিজের নামে নয় বরং নিজের প্রতিবন্ধী ননদের ভবিষ্যৎ সুরক্ষিত করতে পরাগের থেকে বিপুল পরিমাণ টাকা নিয়েছে শিমুল। আর তার পর থেকেই তার চরিত্রে পরিবর্তন দেখা গেছে। যদিও এখন‌ও আসল সত্যি জানে না দুই ভাই।

এর‌ই মধ্যে শিমুলের জন্য হাতে টাকা ভীষণ কমে গেছে পরাগের। আর তাই ধাক্কা সামলাতে পরাগ তার মাকে জানায় এতগুলো টাকা প্রতি মাসে চলে গেলে তার হাতে আর কিছুই থাকছে না। তাই সে এবার থেকে বাড়িতেই টিউশনি পড়াবে। এই শুনে মধুবালা পরাগকে বলে, ভালো কথা। এটাই তো বয়স খাটনি করে পয়সা উপার্জন করার।

কিন্তু তার তরুণী সুন্দরী ছাত্রীকে দেখে মনে সন্দেহ জাগে পরাগের। ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, এক তরুণী ছাত্রী এসেছে পরাগের বাড়িতে। আর তাকে দেখে শিমুল বলে, উনি তো তোমার সময়কার নন, উনি কি করে তোমাকে পড়াবেন? যদিও সঙ্গে সঙ্গে বৌদির বিরুদ্ধে লড়তে নেমে পড়ে পলাশ। তখন পরাগ বলে যে তার ছাত্রীকে নিয়ে শোওয়ার ঘরে গিয়ে পড়াবে। এরপর তাতে আপত্তি জানায় শিমুল। কিন্তু কারর আপত্তি না শুনেই নিজের তরুণী ছাত্রীকে নিয়ে শোয়ার ঘরে চলে যায় পরাগ। এবার কি নোংরামি দেখানো হবে কার কাছে ক‌ই মনের কথায়?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।