জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Writwik-Arunima: ‘টিআরপি বেশি হলেও খারাপ কথা বলতে শুনেছি’! একে অপরের পর্দা ফাঁস করল তিতির-সোমরাজ

জি বাংলায় (Zee Bangla) জনপ্রিয় সিরিয়াল মন দিতে চাই। অভিনয় করছেন জনপ্রিয় জুটি ঋত্বিক-অরুণিমা। এই সিরিয়াল নিয়ে সামনে এল নতুন আপটেড। দর্শকের মন জিততে সার্থক ‘মন দিতে চাই’। সিরিয়ালের সেটে অভিনেতা ও কলাকুশলীরা বেশ আনন্দ করেই কাজ করেন। চলে খুনসুটি মারা-মারি। এরসঙ্গে তার সঙ্গে ইয়ার্কি। এর মাঝেই সকলের সামনে হাটে হাঁড়ি ভাঙলেন ধারাবাহিকের নায়িকা অভিনেত্রী অরুনিমা ও তাঁর নায়ক ঋত্বিক মুখার্জী।

ঋত্বিক প্রসঙ্গে অরুনিমা বলেন, ‘কথায় কথায় মানুষকে কেস খাওয়াতে ভালোবাসে ঋত্বিক। ওকে কোনো কথা বললেই হয়েছে। আর সব ব্যাপারে উদাসীন। ওকে যাই বলি না কেন সবই ভুলে যায়।’
অরুনিমা প্রসঙ্গে ঋত্বিক বলেন, ‘ওর একটা অদ্ভুত স্বভাব আছে। ও মাঝে মাঝে বুঝতে পারে না ও কি বলছে। নিজের খেয়ালেই উত্তর দেয় মানুষদে। পরক্ষণে হুশ ফেরে।’

প্রসঙ্গত, চার বোনের গল্প নিয়ে তৈরি ‘মন দিতে চাই’। এই ধারাবাহিকে মেজো মেয়ের ভূমিকায় অভিনয় করছেন অরুণিমা। বাকি কাস্ট ক্রমশ প্রকাশ্য। ইতিপূর্বে অরুনিমা কাজ করেছিলেন ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের বরফির ভূমিকায়। অভিনেত্রীর কথায়, এই সিরিয়ালে তাঁর চরিত্রটি বরফির একেবারে বিপরীত। চুপচাপ, শান্ত গোছের।

তবে ‘আয় তবে সহচরী’র বরফির সঙ্গে একটা মিল রয়েছে। অন্যায় দেখলে বরফির মতোই প্রতিবাদ করে সে। তবে বরফি চরিত্রে অভিনয় করে খুব বেশি সাজতে পারেননি অরুণিমা। আর আক্ষেপ নেই অভিনেত্রীর। সালোয়ার কামিজেই দেখা গেলেও, কিন্তু লুকটা বেশ অন্যরকম।

গত বছর ডিসেম্বর থেকে শুরু হয়েছিল এই ‘মন দিতে চাই’-এর শুটিং। ইতিপূর্বে, ধারাবাহিকের নায়ক ঋত্বিককে দেখা গিয়েছিল ‘এই পথ যদি না শেষ হয়’। এই ধারাবাহিক চলাকালীনই শুরু করেছিলেন নতুন ধারাবাহিকের শুটিং। সেই গত বছর শেষ হয়েছে উর্মি-সাত্যকির পথ চলা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।