Bangla Serial

Kar Kachhe Koi Moner Kotha: ভূতের মুখে রাম নাম! ‘শিমুল রত্ন, ওর সঙ্গেই সংসার করব’! পরাগের পিরিত উঠল জেগে

বাংলা টেলিভিশনের পর্দায় এখন ধুমধাড়াক্কা ব্যাটিং করছে ধারাবাহিক কার কাছে কই মনের কথা (Kar Kachhe Koi Moner Kotha)। বাঙালি দর্শকরা এখন মন দিয়ে এখন এই ধারাবাহিকটি দেখে চলেছেন। বাস্তব থেকে গল্প তুলে এনে এখন এই ধারাবাহিকের গল্প বলা হচ্ছে। আর সেই কারণে এই মুহূর্তে এই ধারাবাহিকটির এতটা জনপ্রিয়তা। বাস্তব সমাজের একেবারে নিখুঁত চিত্রায়ন হয়েছে এই ধারাবাহিকের মধ্যে দিয়ে। যা নিঃসন্দেহে প্রশংসনীয়।

উল্লেখ্য, এই ধারাবাহিকের ডায়লগ থেকে শুরু করে গল্প সবকিছুই ভীষণভাবে বাস্তবধর্মী। এই ধারাবাহিকে তুলে ধরা বিভিন্ন ঘটনা, চরিত্র যেন বাস্তব থেকেই উঠে এসেছে। পরাগ, পলাশ, মধুবালা, প্রতীক্ষা, প্রিয়াঙ্কা প্রত্যেকটি চরিত্রই সমাজ থেকেই আহরণ করা হয়েছে। দর্শকরা এই সমস্ত চরিত্রের সঙ্গে নিজেদের বাস্তব জীবনের মিল খুঁজে পেয়েছেন। যে কারণে এই তুমুল জনপ্রিয়তা।

সম্প্রতি এই ধারাবাহিকে একটি নতুন চরিত্রের আবির্ভাব হয়েছে। সে হচ্ছে প্রিয়াঙ্কা। পরাগের কাছে অঙ্ক শিখতে এসেছে সে। তার আবির্ভাবের পিছনেও একটা বড় কারণ রয়েছে। ‌ তার বিয়ে হচ্ছে না। তার বাবা তার বিয়ে দেওয়ার জন্য উঠে পড়ে লেগেছে। প্রিয়াঙ্কার মাথায় চলছে পরাগ সরকারি চাকরি করে একবার গলায় ঝুলে যেতে পারলে নিশ্চিন্ত! আর তাই শিমুলকে দূরে করার ষড়যন্ত্র করছে সে।

ঝকঝকে তরুণী প্রিয়াঙ্কাকে মনে ধরেছে পরাগের। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে প্রেমালাপ, মন দেওয়া-নেওয়া। শিমুলকে শতদ্রুর সঙ্গে রেস্তোরাঁয় দেখে ছবি তুলে রাখে প্রিয়াঙ্কা। যাতে শিমুলের ঘর ভাঙতে তার সুবিধা হয়। সেই খবরও সে পরাগের কানে তুলে দিয়েছে। আর এবার পরাগ, পলাশ, প্রিয়াঙ্কা মিলে ষড়যন্ত্র করেছে শিমুলকে অসম্মানিত করার। তাকে অসম্মানে বিঁধে বাড়ি থেকে দূর করার।

আরও পড়ুনঃ দুই বোন থেকে দুই জা এটা সিরিয়ালে কমন, এবার দুই বন্ধু থেকে দুই জায়ের সম্পর্ক দেখবে দর্শক! নিম ফুলের মধু দিল ইউনিক বার্তা

আর সেই জন্যই ভালো ব্যবহারে শিমুলকে অপদস্থ করার পরিকল্পনা করেছে পরাগ। আর তার মাথায় এই বুদ্ধি দিয়েছে প্রিয়াঙ্কা‌। আগামী পর্বে দেখা যাবে, শিমুলের মন জিতে নেওয়ার জন্য পরাগ বাড়ি এসে সবার সামনে বলে পলাশের বিয়ে হচ্ছে এই শুভ সময় তার মনে হয়েছে তারও শিমুলের সঙ্গে সম্পর্কটা ভালো করে নেওয়া উচিত। আর তাই ঠিক করেছে শিমুলের সঙ্গেই এবার থেকে সে সুখে সংসার করবে। একইসঙ্গে এসে জানিয়ে দেয় শিমুলের আপত্তি থাকলে এবার থেকে আর বাড়িতে প্রিয়াঙ্কাকে সে ডাকবে না। পরাগের মুখে এসব কথা শুনে একেবারে ভূতের মুখে রাম নাম শোনার মত চমকে ওঠে শিমুল। ‌ কোন নতুন ষড়যন্ত্রের শিকার হতে চলেছে সে?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।