Connect with us

    Bangla Serial

    শিমুলের পাশে উকিল! ডিভোর্স পেতে কেঁদে কেটে নতুন নাটক পরাগের! জমজমাট ধারাবাহিকের আগামী পর্ব

    Published

    on

    parag shimul and advocate in kar kache koi moner kotha

    বাংলা ধারাবাহিকের প্রতি বাঙালি দর্শকদের আকর্ষণ দুর্নিবার। কার কাছে কই মনের কথা (Kar Kachhe Koi Moner Kotha) ধারাবাহিকটি এই মুহূর্তে জি বাংলা ভক্তদের কাছে অন্যতম আকর্ষণের জায়গা। এই মুহূর্তে বাঙালি দর্শকরা এই ধারাবাহিকে মজেছেন। বলাই বাহুল্য, ভালো গল্প হলে দর্শকরা দেখবেন।‌

    জি বাংলার পর্দায় চলা এই ধারাবাহিকের গল্প এই মুহূর্তে বাঙালির অন্যতম আকর্ষণের কারণ। তবে বলাই বাহুল্য, গল্পের একঘেয়েমির কারণে এক শ্রেণীর দর্শক এই ধারাবাহিক থেকে মুখ ফিরিয়েছেন। আর তাই এই সপ্তাহেও টিআরপি তালিকার লড়াইয়ে কিন্তু বেশ পিছিয়ে পড়েছে এই ধারাবাহিকটি। দারুণ প্লট, অভিনেতা-অভিনেত্রীদের তুখোড় অভিনয়ের জন্য আজ এই ধারাবাহিকটি এই মুহূর্তে দর্শকদের মনোরঞ্জন করে চলেছে।

    বলাই বাহুল্য, তারকা অভিনেতা অভিনেত্রীদের ভিড় রয়েছে এই ধারাবাহিকে। তাদের ভালো অভিনয় আর ভালো গল্প এই ধারাবাহিকের অন্যতম শক্তি। আর সেই জন্য‌ই নিদারুন সাফল্য পেয়েছে এই ধারাবাহিকটি।

    বর্তমানে শিমুলকে ডিভোর্স দিয়ে প্রিয়াকে বিয়ে করতে তৎপর হয়ে উঠেছে পরাগ। সেইসঙ্গে পরাগকে বিয়ে করার উত্তেজনায় ফুটছে প্রিয়াও। বলাই যায়, শিমুলের সঙ্গে একেবারেই সুখী নয় পরাগ। আর তাই সে প্রিয়াকে বিয়ে করতে চায়। আর তার জন্য শিমুলকে ডিভোর্স দিতেই হবে।

    আরও পড়ুনঃ আর রাখঢাক নয়, রণজয় আর মিশমী ‘সত্যিই সম্পর্কে’ আছেন! ফেসবুকে স্বীকারোক্তি নায়িকার

    শিমুলের থেকে মিউচুয়াল ডিভোর্স চায় পরাগ। আর সেই কারণেই ডিভোর্স পেতে এতটা তৎপর পরাগ। যদিও নিজের পায়ে নিজে কুড়ুল মারতে চলছে পরাগ সেটা সে বোঝেনি। এই ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, মিউচুয়াল ডিভোর্সের জন্য উকিলের কাছে গেছে পরাগ আর শিমুল। উকিল শিমুলকে প্রশ্ন করে, এই সংসারটা সত্যিই কি সে করতে চায় না? এর জবাবে শিমুল বলে, যখন তারা মিউচুয়াল ডিভোর্সের জন্য এসেছে তখন আর এসব প্রশ্নের কোনও মানে হয় না। অন্যদিকে ডিভোর্স পাওয়ার জন্য ভালো মানুষ সেজে কাঁদতে শুরু করে দেয় পরাগ। তার নাটক দেখে হতবাক হয়ে যায় শিমুল। কী হবে এবার কার কাছে কই মনের কথায়?