Connect with us

    Tollywood

    আর রাখঢাক নয়, রণজয় আর মিশমী ‘সত্যিই সম্পর্কে’ আছেন! ফেসবুকে স্বীকারোক্তি নায়িকার

    Published

    on

    Ronojoy Mishme

    সম্পর্কে আছেন রণজয় বিষ্ণু (Ronojoy Bishnu) আর মিশমী দাস (Mishmee Roy)? সাম্প্রতিক সমাজ মাধ্যমের পোস্টে এবার তেমনটাই দাবি করলেন অভিনেত্রী। সেই পোস্ট ইতিমধ্যেই ভাইরাল ফেসবুকে। তারপরই কমেন্ট বক্সে l হইচই শুরু করেছে তাঁদের অনুরাগীরা।

    কেউ ছবির প্রশংসা করেছেন। কেউ আবার কটাক্ষ করে লিখেছেন,”তা খেলছে তো ভালোভাবে?” কেউ কেউ আবার শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। মিশমীর ভক্তদের যে ছবি দেখে মন ভেঙেছে তা অকপটে স্বীকারও করেছেন তারা।

    কিছুদিন আগেই সম্পর্ক ভেঙে দরুন সংবাদ এর শিরোনামে ছিলেন রনজয় বিষ্ণু। অভিনেত্রী সোহিনী সরকারের সঙ্গে দীর্ঘদিন লিভ ইন সম্পর্কে ছিলেন তিনি। কিন্তু সম্পর্ক সব সময় মসৃণ ছিল না। বারবার আলাদা হয়েছেন। কিন্তু ফিরেও এসেছেন আবার। তবে গতবছর পাকাপাকি ভাবে আলাদা হয়েছে দুজনের চলার পথ। তারপর ফের কন্ট্রোভার্সি।

    দি মুহূর্তে রণজয় অভিনয় করছেন জি বাংলার নতুন ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’-তে। ডিসেম্বর থেকে সম্প্রচার শুরু হয়েছিল নতুন এই সিরিয়ালের। আর শুরুর পর থেকেই টিআরপিতে ছক্কা হাঁকিয়েছে ‘কোন গোপনে মন ভেসেছে’। এই ধারাবাহিকে অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যের বিপরীতে অভিনয় করছেন নায়ক। সঙ্গে রয়েছেন মিশমীও।

    আরও পড়ুনঃ ভোল বদলে ধ্যাষ্টামো বন্ধ করলেন জেঠু! নতুন রূপ দেখে হতবাক পর্ণা-রুচিরা! কী করে এতটা বদলে গেলেন জেঠু?

    সহ অভিনেতার সঙ্গে তাই নেহাত মজার ছলেই ছবি পোস্ট করেছেন নায়িকা। রণজয়ের সঙ্গে পোস্ট করা ছবিতে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, “আমরা সত্যিই সম্পর্কে আছি….ভাই বোনের”। প্রেম নয়। পোস্টেই মিশমী পরিষ্কার করে দিয়েছেন নিখাদ ভাইবোনের মতই সম্পর্ক তাঁদের দুজনের মধ্যে।