Connect with us

    Bangla Serial

    জি বাংলার ধারাবাহিক প্রেমীদের জন্য চমক! ২০২৩-এ জি বাংলার সেরা ধারাবাহিকের খেতাব পেল কোন ধারাবাহিক?

    Published

    on

    zee bangla serials

    বাংলা বিনোদন চ্যানেলগুলিতে প্রতি বছরই আসে নতুন নতুন ধারাবাহিক। কোনো কোনো ধারাবাহিক টিআরপিতে ছক্কা হাঁকায়। কোনো কোনো ধারাবাহিক (Bengali Serial) আবার তেমন জনপ্রিয়তা পায় না। টিআরপিতে (TRP) প্রথম পাঁচেও জুত করে উঠতে পারেনা। আর চ্যানেলগুলিতে বছর গড়াতে না গড়াতেই চলে সেরার সেরা বেছে নেওয়ার লড়াই।

    shimul parag in kar kache koi moner kotha

    দর্শকরাই ভোট দিয়ে ঠিক করেন পছন্দের চ্যানেলের কোন ধারাবাহিক যাবে অন্য চ্যানেলের ধারাবাহিকগুলির সঙ্গে যুঝতে। এবছর ভোট পর্ব মিটে গিয়েছে। জি বাংলার সেরার সেরা হয়েছে জগদ্ধাত্রী, নিম ফুলের মধু, ফুলকি, ইচ্ছে পুতুল, কার কাছে কই মনের কথা ধারাবাহিক। অন্যান্য ধারাবাহিকগুলিতে টেক্কা দিয়ে এগিয়ে রয়েছে এই পাঁচ সিরিয়াল।

    neem phuler modhu

    জানেন কী কে কত ভোট পেল? পঞ্চম স্থানে রয়েছে ‘কার কাছে কই মনের কথা’। অর্গানিক স্টুডিওসের এই ধারাবাহিক টিআরপিতে জায়গা করার পাশাপাশি, মানুষের মনেও জায়গা করে নিয়েছে। এই ধারাবাহিকের প্রাপ্ত ভোট সংখ্যা ২৯০। চতুর্থ স্থানে রয়েছে ‘ফুলকি’। অল্প কয়েকদিনের মধ্যেই জনপ্রিয় হয়েছে ‘ফুলকি’ ধারাবাহিক। এই সিরিয়ালের প্রাপ্ত ভোট সংখ্যা ৩৬৮টি।

    nuri and jagaddhatri

    তৃতীয় স্থানের অধিকারী সবার প্রিয় ‘ইচ্ছে পুতুল’। টিআরপি তলানিতে থাকলেও ভালই জনপ্রিয় এই ধারাবাহিক। প্রাপ্ত ভোট সংখ্যা ৫৮০। অপরদিকে, ১৪৫০টি ভোট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে বেঙ্গল টপার ‘জগদ্ধাত্রী’। ব্লুজ প্রোডাকশনের এই সিরিয়াল আবারও বাজিমাত করেছে।

    Phulki 1 1 1

    আরও পড়ুনঃ শিমুলের পাশে উকিল! ডিভোর্স পেতে কেঁদে কেটে নতুন নাটক পরাগের! জমজমাট ধারাবাহিকের আগামী পর্ব

    আর এইসব জনপ্রিয় ধারাবাহিকে পিছনে ফেলে দিয়ে সবথেকে বেশি এগিয়ে রয়েছে ‘নিম ফুলের মধু’। বাকিদের থেকে অনেক বেশি ভোট পেয়েছে এই ধারাবাহিক। ফাইনালে ‘নিম ফুলের মধু’ ও ‘জগদ্ধাত্রী’ এই দুটি ধারাবাহিকই নমিনেশন পাবে। ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের প্রাপ্ত ভোট সংখ্যা ৩১৩২টি।