Bangla Serial

বাচ্চা নিয়ে শুটিং করতে গিয়ে নাস্তানাবুদ পর্ণা-সৃজন! মেয়ে কি তবে শায়েস্তা করল? মুখ খুললেন পর্দার বাবা-মা!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। ২০২২ সালের ১৪ নভেম্বর জি বাংলার পর্দায় শুরু হয়েছিল ধারাবাহিকটি। তবে দর্শকদের ভালোবাসার সম্প্রতি ধারাবাহিকটি পার করেছে ৫০০ পর্ব। টিআরপি তালিকায় প্রথম বা দ্বিতীয় স্থানে সর্বদা নিজেদের আধিপত্য বজায় রাখা এই ধারাবাহিকটি। ধারাবাহিকের প্রতিটি কলাকুশলীদের অসাধারণ অভিনয় দক্ষতার কারণে বর্তমানে ধারাবাহিকের চরিত্রগুলো দর্শকদের কাছে হয়ে উঠেছে জীবন্ত।

ধারাবাহিকের ৫০০ পর্বের অনুষ্ঠানে সেটে উপস্থিত ছিলেন ধারাবাহিকের সমস্ত কলাকুশলীরা। জি বাংলার তরফ থেকে সেইদিনটাকে খাওয়া দাওয়া, আড্ডা এবং কেক কাটার মাধ্যমে উদযাপন করেছেন তারা। সেইদিন কলাকুশলীদের দেখা গেছে একসঙ্গে খাওয়া দাওয়া করতে, গল্প করতে, মজা করতে। অভিনেতা সুব্রত গুহ রায় এবং অর্ঘ্য মুখার্জী অর্থাৎ আপনাদের প্রিয় অখিলেশ দত্ত এবং অমিতেষ দত্তকে দেখা গেছে মানসী সেনগুপ্ত অর্থাৎ মৌমিতার সঙ্গে আড্ডা।

সেইদিন সেটে কলাকুশলীদের বিশেষ দিনের মুহূর্তকে ক্যামেরা বন্দি করতে উপস্থিত হয়েছিলেন সংবাদিকরা। সেখানেই ধারাবাহিকের কলাকুশলীরা জানিয়েছেন কিভাবে তারা আনন্দের সঙ্গে কাটিয়েছেন এই ৫০০টি পর্ব। অভিনেতা অর্ঘ্য মুখার্জী জানিয়েছেন “আজ দারুন মজা হল আজ কারুর ডায়েট নেই। জমিয়ে খাওয়া দাওয়া। ফিশ ফ্রাই, ভাত, ভেজ ডাল, ঝুরঝুরে আলু ভাজা, ভেটকি মাছের পাতুরি, মটন ডাক বাংলো, চাটনি, পাঁপড়, মিষ্টি আর মুখশুধ্ধি।”

অভিনেত্রী অরিজিতা মুখার্জী জানিয়েছেন “এই ধারাবাহিকে কাজ করে খুব ভালো লাগছে। এত ভালো টিম কেউ কারুর পিছনে কথা বলেনা। সবাই সোজাসুজি আর খুব ভালো। যদিও আমার সঙ্গে কৃষ্ণা একদমই আলাদা। আমি যখন প্রথম প্রথম স্ক্রিপ্ট পেতাম ভাবতাম এটা কি করে বলবো। তখন আমায় সবাই বুঝে বলত এটা একটা স্ক্রিপ্ট। তিনি অভিনয় করবে ব্যস। কিন্তু খুব খারাপ লাগতো। ২০২৪ সালে এসেও এরকম মানুষ আছেন যারা ছেলে আর মেয়ের মধ্যে বিভেদ করেন। আর কৃষ্ণা ওরকমই একটি চরিত্র। অমিবাবুর মতো মানুষও যেমন বাড়িতে থাকে তেমনই এই কৃষ্ণার মত মানুষরাও থাকেন।”

অভিনেত্রী পল্লবী অর্থাৎ আপনাদের প্রিয় পর্ণা জানিয়েছেন “আমাদের কাছে প্রতিটি দিনই আনন্দে কেটেছে। এত ভালো একটা টিম। এখানে প্রত্যেকটি মানুষের সঙ্গে কাজ করতে এত ভালোলাগে। আমার প্রতিটা দিন আনন্দ করে মজা করে শুটিং করি। অনস্ক্রীন যে আপনাদের সবচেয়ে বেশি হাসায় মানে জেঠু। উনি অফ স্ক্রীনও আমাদের সঙ্গে অতটাই মজা করেন। আমাদের এতটাই আনন্দ দেন। আর রুবেল তো দারুন মিমিক্রি করে। তবে একটা ছোট বাচ্চা নিয়ে শুটিং করা খুব কঠিন। কারণ ওতো টেক বলতেই শট দেবেনা। ওর মতো করতে হবে।”

অভিনেতা রুবেল বলেছেন “ওই বাচ্চাটা যখন প্রোমোর দিন আসল একটা তোয়ালে জড়ানো ওর এত অসুস্তি লাগছিল এই গরমে। খুব কষ্ট হচ্ছিল ওর। তবে সবে প্রোমো এসেছে এখনও শুটিং শুরু হয়নি দেখা যাক কি হবে। তবে পর্ণা কৃষ্ণার মন জয় করতে পারেনি হয়তো পর্ণার মেয়ে পারবে। তবে এই ধারাবাহিকটি নিয়ে আমাদের অনেক স্মৃতি আছে। যদিও এই মেমেন্ট পাওয়াটা সত্যি অনেক বড় স্মৃতি। আর চাই ১০০০ পর্ব, ২০০০ পর্ব আপনাদের ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে।” ধারাবাহিকের সমস্ত কলাকুশলীদের জন্য রইল শুভেচ্ছা। তাহলে আপনাদের নিম ফুলের মধু কেমন লাগে?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।