Bangla Serial

প্রতীক্ষার অবসান! টিআরপিতে কেল্লাফতে করল পর্ণা! অন্ধকারে তলিয়ে গেল জ্যাস সান্যাল! একার লড়াই গীতার!

জি বাংলা (Zee Bangla) হোক বা স্টার জলসা (Star Jalsha) বর্তমানে প্রতিটি চ্যানেলের ধারাবাহিকের সুতো রয়েছে টিআরপির (TRP) হাতে। এই টিআরপি তালিকাই নির্বাচন করে ধারাবহিকগুলোর ভবিষ্যৎ। সেই কারণেই মাত্র ৭ মাসেরই মধ্যেই পর্দা থেকে বিদায় নিচ্ছে মিলি। আর মিলির জায়গা নিতে আসছে অষ্টমী। তবে অষ্টমী জি বাংলার স্লটে আনছে আমূল পরিবর্তন। ৮ এপ্রিল থেকে মিলির জায়গা রাত সাড়ে নয়টার আসছে মিঠিঝোরা। আর মিঠিঝোরার সময়ে আসছে কার কাছে কই মনের কথা। সন্ধ্যে সাড়ে ৬টায় অর্থাৎ কার কাছে কই মনের কথার স্লটে আসছে অর্গানিক স্টুডিওর নতুন ধারাবাহিক অষ্টমী।

যদিও গীতার সঙ্গে অষ্টমী পেরে উঠিবে কিনা সেটা বলবে ভবিষ্যতে। তবে এই সপ্তাহের দ্বিতীয় দফার টিআরপি তালিকা নিয়ে বেশ উৎসাহী দর্শকরা। কারণ এই সপ্তাহে টিআরপি আসছে এই দফায়। গত সপ্তাহে দোল উৎসব এবং গুড ফ্রাইডের কারণে আসেনি টিআরপি। সেই কারণে বেশ অখুশি ছিলেন দর্শকরা। তাই এই সপ্তাহে দর্শকদের জন্য আছে ডবল খুশি। ইতিমধ্যেই প্রথ দফার টিআরপিতে কিস্তিমাত করেছে ফুলকি। এই সকলেই মনে একই প্রশ্ন এবারও কি বাজিমাত করতে চলেছে ফুলকি? নাকি মুকুট ছিনিয়ে নেবে পর্ণা বা জগদ্ধাত্রী?

তবে এই সব প্রশ্নের অবসান ঘটবে আজ। ইতিমধ্যেই চলে এসেছে ধারাবাহিকের টিআরপি। এই সপ্তাহের টিআরপিতেও এসেছে আমূল পরিবর্তন। এই সপ্তাহে নিজেদের প্রথমস্থানে আবার ফিরে পেয়েছে ধারাবাহিক নিম ফুলের মধু। সোমবারের টিআরপি তালিকায় তারা ছিলেন দ্বিতীয় স্থানে। তবে এই সপ্তাহে নবনীতা বর্ষাকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাওয়া। পিকলুর চাকরিতে স্ক্যাম। সব মিলিয়ে ধরাবাহিকের নতুন চমক বেশ উপভোগ করছেন দর্শকরা। এছাড়াও পর্ণার কন্যা সন্তানের প্রোমো ইতিমধ্যেই বিশাল সংখ্যক দর্শকদের দৃষ্ট আকর্ষণ করেছে ধারাবাহিকের দিকে। এই সপ্তাহে তাদের রেটিং ৭.৮।

এই সপ্তাহে দ্বিতীয় স্থানে পৌঁছে গেছে গত দুই বারের টিআরপি টপার ফুলকি। ধারাবাহিকের রুদ্রর পর্দা ফাঁস করেছে ফুলকি। তবে ইতিমধ্যেই রোহিতের বিরুদ্ধে আবার অভিযোগ এনেছে একটি সংবাদ মাধ্যম। সেটা নিয়ে বেশ জমজমাট ধারাবাহিকের কাহিনী। এই সপ্তাহে মাত্র ০.২ পয়েন্টে তারা পিছিয়ে আছে নিম ফুলের মধুর থেকে। এই সপ্তাহে তাদের রেটিং ৭.৬। এই সপ্তাহে তৃতীয় স্থানে রয়েছে সকলের প্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী। ধারাবাহিকে জোড়া খুনের মামলা, দোলের মহাপর্ব এবং নতুন প্রোমো সব মিলিয়ে আবার জমে উঠেছে কাহিনী এই সপ্তাহে তাদের রেটিং ৭.৩।

এই সপ্তাহে চতুর্থ স্থানে রয়েছে অনেকেরই পছন্দের স্টার জলসার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক গীতা LLB। যদিও খানিকটা কমেছে তাদের টিআরপি। এই সপ্তাহে তাদের রেটিং ৬.৯। তবে দেখার আসন্ন সপ্তাহে অষ্টমী গীতাকে টক্কর দিতে পারে কিনা। এই সপ্তাহে পঞ্চম স্থানে রয়েছে জি বাংলার আরও একটি ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে। ইতিমধ্যেই অরুন আর তৃষার পর্দা খুলছে একটু করে। আর অনিকেতও বিশেষ করছে শ্যামলীকে সব মিলিয়ে দারুন হয়ে উঠেছে কাহিনী। এই সপ্তাহে ট্রেন্ডিংএ রয়েছে জি বাংলার নিম ফুলের মধুর মহামিলনের দোল যাদের এই সপ্তাহে রেটিং ৮.৭। এবং অনুরাগের ছোঁয়া। যাদের এইবারের রেটিং হয়েছে ৫.৫। এবার দেখার আসন্ন সপ্তাহে জগদ্ধাত্রী তাদের আগের স্থান ফিরে পায় কিনা। আর কি কামাল করে অষ্টমী।

আরো পড়ুন: ক্রমশ কাছাকাছি আসছে শিমুল-পরাগ! প্রথম দিন স্বামীর আশীর্বাদ নিয়ে স্কুলে গেল শিমুল!

BT •• নিম ফুলের মধু ৭.৮
2nd •• ফুলকি ৭.৬
3rd •• জগদ্ধাত্রী ৭.৩
4th •• গীতা LLB ৬.৯
5th •• কোন গোপনে ৬.৫

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।