Bangla Serial

মিশন পিকলু উদ্ধার! পিকলুকে বাঁ’চা’তে মাঠে নামল পর্ণা-সৃজন! ফোনের টাওয়ার দেখে লেবুখালিতে উপস্থিত তারা! কী করে ভাইকে রক্ষা করবে পর্ণা?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Modhu)। চলতি সপ্তাহে বেঙ্গল টপারের শিরোপা জিতেছে এই ধারাবাহিক। সম্প্রতি ধারাবাহিকের প্রত্যেকটি এপিসোডে কার্যত নিশ্বাস ফেলার দম থাকছে না দর্শকদের। ‌একের পর এক চমক দিয়ে টান টান উত্তেজনা জারি রেখেছে এই মেগা।

অপরদিকে, ধারাবাহিকের নায়িকা পর্ণার একবিন্দু শান্তি নেই।‌ সদ্য তাঁর কোল আলো করে এসেছে সন্তান। ফের দাবাং রূপ ধারণ করে ভাইকে বাঁচাতে ছুটল দিদি ‌আলোকপর্ণা।‌ উল্লেখ্য, পর্ণা গর্ভবতী হয়ে যাওয়ার পরেও একের পর এক সমস্যা চলে আসছে। গল্প অনুযায়ী, বর্ষার বিয়ের পর নতুন চাকরিতে জয়েন করেছে পিকলু।

পিকলুর কর্মস্থানে ঘাঁটি গেড়ে বসেছিল বি’প’দ। তাকে বর্ষার বিয়ে হয়ে যাওয়ার পর নতুন চাকরি জয়েন করে পিকলু। আর সেখানেই ঘাঁটি গেড়ে বসেছিল গোপন বিপদ। তাকে কিডন্যাপ করে নিয়ে আসা হয় নেশার ডেরায়। একজন নেতাগোছের মানুষ পিকলুকে বলে আ’ফি’মে’র কারবার দেখতে হবে তাকে। নেশা দ্রব্য যাতে সঠিক সময়ে মানুষের কাছে পৌঁছে যায়, সেই কাজও করতে হবে পিকলুকে।

তারপরই ফোন বন্ধ হয়ে যায় পিকলুর। পুলিশ সূত্রে খবর, লেবুখালিতে শেষ পিকলুর ফোনের লোকেশন মেলে। তারপর থেকে ফোন বন্ধ। ভাইকে খুঁজতে খুঁজতে লেবুখালি চলে এসেছে তার দিদি। তবে মাধবপুরের কাছাকাছি এসেও লেবুখালি খুঁজে পায়না তারা। স্থানীয় লোক, লোকাল থানার পুলিশ সকলে মুখে কুলুপ এঁটেছে।

এদিকে পর্ণার আসার খবর পেয়েছে দুষ্কৃতীদের পান্ডা। থানার পুলিশকে সে ফোন করে বলতে থাকে পর্ণা কিন্তু খুব বিপজ্জনক। একে সাংবাদিক, অন্যদিকে যে ভাইকে খুঁজতে লেবুখালি পর্যন্ত পৌঁছে গিয়েছে তাকে হালকা ভাবে নেওয়া যায় না। অপরদিকে পর্ণাও তার খুরাধার বুদ্ধি দিয়ে খুঁজে চলেছে ভাইকে। পর্ণা কি পারবে ভাইকে উ’দ্ধা’র করতে?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।