Bangla Serial

“শ্বেতা আমার লাকি চার্ম!” কবে বিয়ে করছেন? বাস্তব জীবনেও সুখবর দিলেন পর্দার সৃজন ওরফে অভিনেতা রুবেল দাস! বিয়ে নিয়ে বড় আপডেট দিলেন তিনি?

বর্তমানে বেঙ্গল টপার ধারাবাহিক জি বাংলার (Zee Bangla) নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। দেড় বছর পার করলেও জনপ্রিয় কমেনি একটুও। গত বুধবার ধারাবাহিকের দারুন লোকপ্রিয়তার সঙ্গে পার করেছে ৫০০টি পর্ব। এছাড়াও বৃহস্পতিবার ফুলকিকে হারিয়ে টিআরপি তালিকায় আবার প্রথম স্থান দখল করেছে নিম ফুলের মধু। সেইদিন ৫০০ পর্ব উৎযাপনের পরই আবার বেঙ্গল টপার পর্ণা আর সৃজনের জুটি।

ঘরে ফিরেছেন ঠাম্মি হেমনলিনী দেবী অর্থাৎ বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তী। এছাড়াও ধারাবাহিকের নতুন প্রোমো চলে আসছে পর্দায়। দত্ত বাড়িতে আসছে নতুন সদস্য। সৃজন এবং পর্ণার মেয়ে। যদিও বাবুর মেয়েকে দেখে একেবারেই খুশি হয়নি বাবুর মা। তবে নিজেকে মেয়েকে দেখে আনন্দে আত্মহারা সৃজন। মেয়েকে কোলে তুলে নিয়ে বলেছে মেয়ের মতো হবে হবে। সেই কথা শুনেই বাবাকে লাথি মেরে দেয় ছোট পর্ণা। সেটাই দেখেই চিন্তার ভাঁজ পড়েছে সৃজনের কপালে। “এই মেয়ে তো দেখছি মায়ের থেকেই বেশি তার কাটা হবে।” বলেছেন সদ্য পিতা সৃজন।

সবমিলিয়ে আহ্লাদে আটখানা ধারাবাহিকের কলাকুশলীরা। সারা সেট জুরি ছিল উৎসবের আমেজ। খাওয়া দাওয়া, মজায় আড্ডায় কেটেছে সেরাদিনটা। সম্প্রতি একটি জনপ্রিয় আন্তর্জাতিক সংবাদ মাধ্যমের তরফ থেকে ফোন করা হয়েছিল অভিনেতা রুবেল দাসকে। তিনি জানিয়েছেন “খুব ভালো লাগছে। শীর্ষস্থান ধরে রাখাটা খুব শক্ত কিন্তু সবার পরিশ্রমের কারণেই এটা সফল হয়েছে।” তারপর অভিনেতা খানিকটা উত্তেজনা বাড়িয়ে বলেন “কোন গোপনে মন ভেসেছের টিমের সঙ্গে যে পর্বটা হয়েছে তাতে দারুন ফিটব্যাক পেয়েছি।”

প্রসঙ্গত জানিয়ে রাখি কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকের অভিনেত্রীই হলেন রুবেলের(Rubel) মনের মানুষ শ্বেতা ভট্টাচার্য(Sweta Bhattacharjee)। অভিনেতা অকপটে জানিয়েছেন “শ্বেতা আমার লাকি চার্ম।” তবে দেড় বছর ধরে সৃজন পর্ণার এই অসাধারন রসায়নের রহস্যটা কি? “এর অধিকাংশ ক্রেডিটাই হল লেখকদের। গল্পটাই ধারাবাহিকের আসল স্তম্ভ। আমার তো খালি যা লেখা আছে সেটাই পর্দায় ফুটিয়ে তোলার চেষ্টা করি। তবে নতুন সদস্যকে নিয়ে খালি প্রোমোটাই শুট করেছি। এখনও গল্পের ট্র্যাক ঢোকেনি তবে এইটুকু বলতে পারি গল্পে অনেক বড় পরিবর্তন আসতে চলেছে। আসা করব আপনাদের ভালো লাগবে।”

আরো পড়ুন: বসুন্ধরাকে নিয়ে টানাপোড়েনে বিপাশা! সতীনের সন্তানের কথা ভেবে কঠিন সিদ্ধান্ত নিল সে!

অভিনেতা এও জানিয়েছেন “যদিও এখনও তাকে সামলানোর জন্য বিশেষ কোন প্রস্তুতি নেওয়া হয়নি। গল্পের ধারা যেভাবে এগোবে আমরাও সেইভাবেই প্রস্তুতি নেব। আশা করব সবটাই আপনাদের ভালো লাগবে।” তবে সবচেয়ে অভিনেতা জানিয়েছেন বাস্তবেও সুখবর আসছে তার জীবনে। ২০২৫ সালেই তিনি সেরে নিতে চান বিয়ে। দীর্ঘদিনের প্রেমিকা শ্বেতার সঙ্গেই ২০২৫ সালের গাঁটছড়া বাঁধবেন তিনি। যদিও তারিখটা এখনও ঠিক করেননি তারা।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।