Bangla Serial

সৃজনকে ছাড়াই এবার গল্প এগিয়ে নিয়ে যাবে পর্ণা, মা চণ্ডী রূপে একাই ডান্ডা দিয়ে গুন্ডাদের ঠান্ডা করল সে! আসছে অন্যরকম অধ্যায়

বাংলা টেলিভিশনে (Bengali Television) দুনিয়ায় এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phuler Modhu)। এই ধারাবাহিকটি ধীরে ধীরে দর্শকদের মধ্যে ভীষণ রকম ভাবে জনপ্রিয়তা তৈরি করে ফেলেছে।‌ জামাটি গল্প এবং দারুন অভিনয়ে এই ধারাবাহিকটি দর্শকদের মনে রাজত্ব করা শুরু করেছে।

রুবেল দাস এবং পল্লবী শর্মা অভিনীত এই ধারাবাহিকটি দর্শকদের কাছে ভীষণ রকম জনপ্রিয়। আসলে বিভিন্ন চমকদার গল্পের প্রেক্ষাপট, টানটান উত্তেজনা মূলক সব পর্ব এই ধারাবাহিকটিকে দর্শকদের মধ্যে আরও জনপ্রিয় করে তুলেছে। এই মুহূর্তে এই ধারাবাহিকের গল্পে চলছে টানটান উত্তেজনা।

এই ধারাবাহিকে নায়ক-নায়িকার পাশাপাশি যথারীতি রয়েছে ভিলেন।‌ আর সেই ভিলেন হল তিন্নি। যার সঙ্গে নায়কের আগেই বিয়ে হওয়ার কথা ছিল। আর তা না হওয়ায় সে প্রতিশোধ স্পৃহায় ভুগছে। এবং প্রতিশোধ বশত সে সমানে ক্ষতি করার চেষ্টা করে চলেছে সৃজন এবং পর্ণার। সম্প্রতি প্রতিশোধ নেওয়ার নেশায় সে একের পর এক চাকরি খেয়ে নিয়েছে সৃজনের।

তিন্নির চক্রান্তে কলকাতায় কোথাও চাকরি জোগাড় করতে না পেরে গুজরাটে চাকরি নিয়ে চলে যাচ্ছিল সৃজন। পঞ্চাশ হাজার টাকা মাইনের চাকরি নিয়ে সে বাড়ি ছাড়ছিল। আর তখন সৃজনকে কলকাতায় আটকে রাখতে বেশ বড়সড় একটা রিস্ক নিয়ে নেয় পর্ণা। নিজের বান্ধবী রুচিরাকে দিয়ে ‘নিউ জার্নি’ নামক একটি ভুয়ো শাড়ির সংস্থা খুলিয়ে সৃজনকে ৫০ হাজার টাকার মাইনেতেই আটকে রাখে কলকাতায়। আর নিজে ভোল বদলে হয়ে যায় কম্পানির মালিক। বিপাশা ব্যানার্জি। আর সেই কোম্পানিরই কলকাতার ব্রাঞ্চের হেড করা হয় সৃজনকে।

যদিও এই নতুন চাকরিতে ঢোকার পর থেকেও তিন্নির ষড়যন্ত্রে সমানে ব্যাঘাত আসছে সৃজনের জীবনে।‌ যদিও পর্ণা এবং সৃজন সমানেই চেষ্টা করে চলেছে এই ব্যবসাকে দাঁড় করানোর। কিন্তু তাদের পিছনে লেগেছে বেশ কিছু শত্রু। সৃজন পর্ণার পেছনে লেলিয়ে দেওয়া হয়েছে গুন্ডা। বাসের মাথায় চেপে তারা পৌঁছানোর চেষ্টা করলেও তাদের উপর হামলা চালায় গুন্ডা বাহিনী। যদিও কার যত একাই ডান্ডা দিয়ে গুন্ডাদের মেরে কার্যত ঠান্ডা করে দেয় পর্ণা। কিন্তু সৃজনকে খুঁজে পাচ্ছে না সে। কি হতে চলেছে এইবার?

আরও পড়ুনঃ শান্তশিষ্ট ‘মেঘ’ নাকি চঞ্চল ‘ফুলকি’? জি বাংলার নতুন দুই নায়িকার মধ্যে কার অভিনয় আপনাকে টানে? ভোট শুরু এখনই

প্রসঙ্গত উল্লেখ্য এই অ্যাকশন দৃশ্যের শুটিং করার সময় বাসের উপর থেকে লাফ মারতে গিয়ে বেকায়দায় পা পড়ে দুই পায়েরই গোড়ালি ভেঙে গেছে এই ধারাবাহিকের নায়ক সৃজন অর্থাৎ অভিনেতা রুবেল দাসের। আপাতত দুপায়ে প্লাস্টার নিয়ে গৃহবন্দী তিনি। কিভাবে এগোবে নিম ফুলের মধু ধারাবাহিকের শুটিং সে নিয়েই এখন চিন্তায় এই ধারাবাহিকের টিম।

Ratna Adhikary