Bangla Serial

Megh vs Phulki: শান্তশিষ্ট ‘মেঘ’ নাকি চঞ্চল ‘ফুলকি’? জি বাংলার নতুন দুই নায়িকার মধ্যে কার অভিনয় আপনাকে টানে? ভোট শুরু এখনই

১২ই জুন থেকে জি বাংলায় (Zee Bangla) শুরু হয়েছে ধারাবাহিক ‘ফুলকি’ (Phulki)। ধারাবাহিকের গল্প বেশ অনেকেরই ভালো লেগেছিল। পাশাপাশি কাস্টিংও মন জয় করে নিয়েছে বলা যায়। নায়ক অভিষেক দার অভিনয় নিয়ে কোনো কথা বলার প্রয়োজন নেই, এককথায় অনবদ্য। নেতাজি ফিরেছে এক আলাদাই রূপে। তবে নবাগতা দিভ্যানিকে দেখে মনে হচ্ছে না, এটা তার প্রথম মেগা। যেমন সুন্দর লিপসিং, তেমন সুন্দর এক্সপ্রেশন। একদিকে শান্ত, রাগী, নায়ক, অপরদিকে চঞ্চল, খুশমেজাজী নায়িকা।

ফুলকির এই চাঞ্চল্যকর ছোটদের মতো কথা বলা খুব পছন্দ হয়েছে দর্শকদের। মিঠাই শেষের পর এসেছে এই ফুলকি ধারাবাহিক। তাই অনেকেই মনে করেছি উক্ত ধারাবাহিকটিও মিঠাই-এর মতো চ্যানেলকে ভালো টিআরপি এনে দেবে। যদিও তা কতটা সম্ভব হবে, তা নিয়ে স্পষ্ট করে এখনই কিছু বলা যায় না। অন্যদিকে জি বাংলায় আরেকটি চর্চিত ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। ৩০ শে জানুয়ারি থেকে উক্ত ধারাবাহিকটি শুরু হয়েছে।

ধারাবাহিকের মেন লিড চরিত্রে রয়েছেন মৈনাক বন্দ্যোপাধ্যায়, তিতিক্ষা দাস এবং শ্বেতা মিশ্র। ধারাবাহিকে দুই বোনের মধ্যে বড় বোন অসুস্থ এবং ছোট বোন নিজের জীবন স্যাক্রিফাইস করে দিদিকে বাঁচিয়ে রেখেছে। কিন্তু তারপরও বড় বোন ময়ূরী ছোট বোন মেঘকে পছন্দ করে না। ধারাবাহিকটির প্রোমো দেখে অনেকের মনে হয়েছিল, হয়তো এই ধারাবাহিক ‘ইচ্ছেনদী’ ধারাবাহিকের কপি।

যদিও পুরোটা কপি না হলেও গল্পের মধ্যে রয়েছে অনেক মিল। এই ধারাবাহিকে মেঘ অর্থাৎ ছোট বোনের চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস। নায়িকা হিসেবে তিনি প্রথমবার কালার্স বাংলার ‘দত্ত অ্যান্ড বৌমা’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন। তবে এক সময় তিনি রচনা ব্যানার্জীর পেছনে ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসেবে কাজ করতেন। অভিনয়ের পাশাপাশি নাচেও বেশ দক্ষতা রয়েছে তাঁর।

আরও পড়ুনঃ ‘মেঘ তোর নীল আমার দিকে প্রথম পা ফেলল আজ’! ময়ূরীর চক্রান্তে মেঘের মোহ কাটাতে চলেছে নীল! গ্রহণ করবে সেই ময়ূরীকেই?

বর্তমানে মেন লিডদের মধ্যে চলছে লড়াই। কে কাকে টক্কর দিচ্ছে তাই দেখার অপেক্ষায় সকলে। তবে এই প্রশ্নের উত্তর কিন্তু দেয় দর্শক নিজেই। দর্শকই বিচার করেন কে সেরা। এবার শুরু হল ফুলকি ও মেঘের মধ্যে ভোট। কার অভিনয় সবচেয়ে পছন্দ এবার সেটা বিচার করবে দর্শক। জি বাংলার নতুন দুই নায়িকার মধ্যে এবার বেছে নিন একজনকে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।