Bangla Serial

Neem Phuler Modhu: তিন্নিকে কুকুর বলল পর্ণা? ‘কুকুর কামড়ালে আমি কামড়াতে না পারলেও লাঠিপেটা করতে পারি’! মিতুলের পর সিরিয়ালের ডন হচ্ছে পর্ণা, প্রশংসা ভক্তদের

জি বাংলার পর্দায় এই মুহূর্তের অন্যতম জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম হলো নিম ফুলের মধু। এই ধারাবাহিকটি অত্যন্ত অল্প সময়ের মধ্যেই দর্শকদের মনে জনপ্রিয় হয়ে উঠেছে। এই ধারাবাহিকটির ন্যাকামো বর্জিত গল্প এবং পর্ণার প্রতিবাদী ভাবমূর্তি দর্শকদের ভীষণ রকম ভাবে প্রভাবিত করেছে।

টিআরপি তালিকাতেও বেশ ভালোই পারফরম্যান্স এই ধারাবাহিকটির। চলতি সপ্তাহের টিআরপি তালিকা অনুযায়ী পঞ্চম স্থানে রয়েছে জি বাংলার এই ধারাবাহিক। অল্প সময়েই বাঙালি দর্শকের মন জিতে নিয়েছে নিম ফুলের মধু। একাধারে বাস্তবধর্মী গল্প, আবার সেই সঙ্গে বিভিন্ন সব জমজমাট পারিবারিক প্লট, সমাজিক ঘটনা প্রবাহ, একইসঙ্গে এক মায়ের তাঁর ছেলের প্রতি তীব্র অধিকার বোধের গল্প‌ই দেখানো হচ্ছে নিম ফুলের মধু ধারাবাহিকে‌।

এই ধারাবাহিকে দেখানো হয়েছে বিভিন্ন সময় পর্ণার অচলায়তন ভাঙার গল্প। বিভিন্ন সব গল্প বিভিন্ন সব পর্ব অতি অল্প সময়ের মধ্যেই দর্শকদের মন জিতে নিতে সক্ষম হয়েছে। এই ধারাবাহিকে ভিলেন এখন তিন্নি। বিভিন্ন সময় বিভিন্ন সমস্যার সমাধান করে এই ধারাবাহিকের নায়িকা এখন নিজের স্বামীর চাকরি না পাওয়ার কারণ উদঘাটনে নেমেছেন।

আসল সৃজন এখন যেখানেই চাকরির জন্য ইন্টারভিউ দিতে যাচ্ছে সেখানে তাঁর ইন্টারভিউ সবার ভালো লেগে জয়েনিং ডেট পর্যন্ত কথা এগোলেও চাকরি কিন্তু পাচ্ছেনা সে। কিন্তু কেন এমনটা হচ্ছে? কে রয়েছে এর পিছনে? কে চায় সৃজন যাতে চাকরি না পায়?

সেই রহস্য এবারে খোলসা করে ফেলেছে পর্ণা। বটব্যালকে দিয়ে এই সব কুকীর্তির পিছনে রয়েছে তিন্নি। সেই বটব্যালকে সৃজনের ইন্টারভিউ দেওয়ার কথা জানিয়ে দিচ্ছে। আর মোক্ষম স্থানে গিয়ে চাকরি পন্ড করছে বটব্যাল। এই কথা জানতে পেরে পর্ণা বাড়ি ফিরে তিন্নিকে হুঁশিয়ারি দিয়ে অপকর্ম বন্ধ করতে বলে। এমনকী মৌমিতার সামনে তিন্নিকে কুকুর বলেও সম্বোধন করে।

Ratna Adhikary