Tollywood

Jeetu-Nabanita: জিতু-নবনীতার মাঝে তৃতীয় ব্যক্তির প্রবেশ! সম্পর্ক ভাঙল এই কারণেই? আর থাকতে না পেরে আসল কারণ বলেই দিলেন ‘বিয়ের ফুল’ নায়িকা

বাংলা বিনোদন (Bengali Entertainment) পাড়ায় আর‌ও একটি চর্চিত জুটির ঘর ভাঙতে চলেছে তা আমরা আগেই শুনেছি।‌‌ তাঁদের ঘর ভাঙনের খবরে মন ভেঙেছে বহু ভক্তের।‌ যদিও টেলিপাড়ায় এটাই প্রথম ডিভোর্সের ঘটনা এমনটা একেবারেই নয়। এই সম্পর্ক ভাঙা-গড়ার খেলায় মেতেছেন অনেকেই।

উল্লেখ্য, টলিউড ইন্ডাস্ট্রিতে যেমন অনেক সময় তারকারা ঘর বেঁধেছেন আবার অনেক সময় ঘর ভেঙেওছে। কিন্তু এই সবের মাঝে এমন কিছু কিছু সম্পর্ক ভাঙার খবর আমরা হঠাৎই পাই যা শুনলে চমকে উঠতে হয়, স্তম্ভিত হতে হয়, বিস্মিত হতে হয়। যা শুনে খারাপ লাগে। যে সমস্ত সম্পর্ক ভাঙা গুলো দেখলে একপ্রকার বিশ্বাস উঠে যায় সম্পর্কের উপর থেকেই।

চার বছরের বিবাহিত জীবন ভেঙে যাচ্ছে টেলি অভিনেত্রী নবনীতা দাস (Nabanita Das) ও অভিনেতা জিতু কমলের (Jeetu Kamal)। বর্তমানে আর টেলিভিশন নয়, বরং সিনেমাতেই মজেছেন জিতু। তাঁদের জুটি অনেকের কাছেই ছিল খুব পছন্দের। তাঁদের সম্পর্কও যে কোনদিন ভাঙতে পারে তা বিশ্বাস করতে পারেননি কেউই।

গত বৃহস্পতিবার হঠাৎই জিতুর থেকে নিজের বিচ্ছেদের খবর ঘোষণা করেছেন অভিনেত্রী নবনীতা দাস (Nabanita Das)। জানিয়েছেন তিনমাস যাবৎ একসঙ্গে থাকছেন না তাঁরা। আগামী অক্টোবরে ডিভোর্স হয়ে যেতে পারে বলেও জানিয়েছেন তিনি। তবে এই বিচ্ছেদের খবর সামনে আসতেই তৃতীয় ব্যক্তির তত্ত্ব সামনে আসতে শুরু করেছে।

তা কে সেই তৃতীয় ব্যক্তি? তিনি অন্য কেউ নন, তিনি হলেন তিনবার বিয়ে ভাঙা অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই মুহূর্তে জিতু কমল (Jeetu Kamal) আর শ্রাবন্তী চট্টোপধ্যায় (Srabanti Chatterjee) কমলেশ্বর মুখোপাধ্যায়ের (Kamaleshwar Mukherjee) নতুন ছবি ‘আমি আমার মতো’ (Ami Amar Moto) ছবিতে কাজ করছেন। এর আগে বাবুসোনা ছবিতেও একসঙ্গে কাজ করেছেন জিতু-শ্রাবন্তী। আর তাঁদের মধ্যেই সম্পর্কের নতুন কেচ্ছা সামনে আসছে।‌ আর সেই কারণেই জিতুর সঙ্গে নাকি দূরত্ব বেড়েছে নবনীতার বলে জানা গেছে।

নবনীতার সঙ্গে চার বছরের দাম্পত্য ভাঙার জন্য অনেকেই শ্রাবন্তীকে দায়ী করছেন। তবে এই খবর ন্যাসাৎ করে দিয়েছেন খোদ অভিনেত্রী নবনীতা দাস। এদিন লাইভে এসে তিনি স্পষ্ট জানান যে, জিতু-শ্রাবন্তীকে নিয়ে চারিদিকে যে কাদা ছোড়ছুড়ি হচ্ছে সেটা মোটেই ঠিক নয়। তিনি আগেই জানিয়েছিলেন, কথা কাটাকাটি, ইগোর লড়াই, মতপার্থক্যই তাঁদের মধ্যে দূরত্বের আসল কারণ বলে জানিয়েছেন নবনীতা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।