Bangla Serial

বুদ্ধি যার বল তার! তীব্র উপস্থিতির বুদ্ধির জেরে মিস্টার এক্সকে ঘোল খাইয়ে বাজিমাত পর্ণার! নিমফুলে আসছে তুলকালাম করা পর্ব

জি বাংলার (Zee Bangla) বেঙ্গল টপার ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Modhu)। ধারাবাহিকের গল্পে চলছে টান টান উত্তেজনা। গল্পের মাথা ঘোরানো মোড় আগ্রহ ধরে রেখেছে দর্শকদের। এর আগে একাধিকবার বিপদের মুখোমুখি হয়েছে পর্ণা। প্রত্যেকবার কোনো স্থানীয় পুলিশের সাহায্য পেয়েছে। প্রশাসনের সাহায্য পেয়ে পলায়ন অনেক সহজ হয়েছিল। তবে এবার বুদ্ধি একমাত্র বল।

এই মুহূর্তে রীতিমতো জমে উঠেছে ধারাবাহিকের পর্ব। পিকলুকে খুঁজতে খুঁজে সৃজন পর্ণা এসে উপস্থিত হয়েছে মিস্টার এক্সের ঘাঁটিতে। পর্ণার আন্দাজ ছিল না এত বড় বিপদের মধ্যে আটকা পড়েছে তার ভাই। না জেনেবুঝে মিস্টার এক্সের খপ্পরে পড়ে যায় পর্ণা। বন্দীর তালিকায় তারাও নাম লেখায়। তবে এমনি এমনি শত্রুকে ধরা দেওয়ার মতো মেয়ে পর্ণা নয়।

জি বাংলা, বাংলা ধারাবাহিক, নিম ফুলের মধু, Zee Bangla, Bengali Serial, Neem Phooler Madhu

ধারাবাহিকের এদিনের পর্বে দেখা যায়, মিহির মিস্টার এক্সের মুখে থুতু ছুড়ে মারে। যা দেখে ভয় পেয়ে যায় পর্ণা। এই কাজের ফল ভাল হবে না মিহিরের জন্য। পর্ণা কিছু গেলেই তাকে থামিয়ে দেয় মিস্টার এক্স। তারপর মিহিরকে সবার সামনে গুলি করে মারে। যা দেখে জ্ঞান হারায় পর্ণা। সঙ্গে সঙ্গে ডাক্তার ডাকা হয়। পর্ণাকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দেয় ডাক্তার। তবে পর্ণা কিছুতেই ভুলতে পারেনা সেই ভয়ঙ্কর দৃশ্য।

তারপরই মিস্টার এক্সের খপ্পর থেকে পালানোর পথ খুঁজতে থাকে পর্ণা। পালাতে না পারলে মৃত্যু অবধারিত। এদিন ল্যাবে কাজ করছিলাম পিকলু আর সৃজন। এক কর্মচারীর হাত থেকে ড্রাগস পড়ে যায়। ভুল করেই সেই ড্রাগস মাটিতে পড়ে নষ্ট গিয়েছিল। সেই কর্মচারীকেও মারধর করে মিস্টার এক্স। পর্ণাকে সৃজন এসে সে কথা বলতেই পর্ণা বুঝে যায় মিস্টার এক্সের দুর্বলতার জায়গা কোথায়।

আরও পড়ুনঃ জেল থেকে ছাড়া পেয়েই সুমতি ফিরল চন্দনের! বিপাশার কাছে গিয়ে ক্ষমা চেয়ে প্রায়শ্চিত্ত করল মধুরিমা আর চন্দন! নতুন ষড়যন্ত্র নয়তো?

পর্ণা ঠিক করে মাল বোঝাই করার সময় পিকলু আর সৃজন ঝামেলা করবে। আর তখনই কুমড়োগুলি সরিয়ে নেবে পর্ণা। এভাবেই মিস্টার এক্সের মন অন্যদিকে ঘোরাতে হবে। কাজটা ঝুঁকিপূর্ণ হলেও, বাঁচার একমাত্র উপায়। ধরা পড়লে সাক্ষাৎ মৃত্যু। তবে সেসব কিছুকে পরোয়া না করে পর্ণার কথা মতো কাজ করে সকলে। পিকলু, সৃজন মারামারি শুরু করে আর তখনই অনেক কুমড়ো সরিয়ে নেয় পর্ণা। ড্রাগস উধাও দেখে রেগে কাঁই মিস্টার এক্স। তারপর?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।