Bangla Serial

একেই বলে নাড়ির টান! পুঁটিকে মারতে হাত তুলতেই, সুইটিকে জব্দ করল অতীত ভুলে যাওয়া ‘মা’ পর্ণা!

জি বাংলার (Zee Bangla) ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu) ধারাবাহিকটি আবারও জমে উঠেছে। শুরু থেকেই দর্শকদের উত্তেজনার পারদ তুঙ্গে। প্রথম সপ্তাহ থেকে জারি আছে দর্শকদের ভালোবাসা। প্লট কখনও একঘেয়ে লাগে না। এই মুহূর্তে টিআরপিতেও (Trp) পাকাপাকিভাবেই পয়লা তালিকায় নাম লিখিয়েছে জি-এর এই ধারাবাহিক।

নিম ফুলের মধু আজকের পর্ব ২১ই মে (Neem Phooler Madhu Today Episode 21th May)

ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে পর্ণার স্মৃতি ফিরিয়ে আনতে বদ্ধপরিকর গোটা দত্ত পরিবার। আর সকলের পরিশ্রমে জল ঢালছে সুইটি। বারবার নিজেকে সৃজনে বউ হিসেবে প্রতিষ্ঠিত করতে সে। সৃজন মুখ ফুটে কিছু বলতেও পারছে না, কারণ পর্ণার ক্ষতি করে দেওয়া সুইটির বাঁহাতের খেল। তবে বেশিদিন সুইটি তার বদমাইশি চালিয়ে যেতে পারবে না।

এদিন, সুইটির জ্বালায় অতিষ্ঠ হয়ে ছাদে আসে সৃজন। দেখে পর্ণা ছাদে ঘোরাফেরা করতে এসেছে। কার্নিশের কাছে চুপটি করে দাঁড়িয়ে আছে। সৃজন বুঝতে পারে পর্ণার ছাদ থেকে পড়ে যাওয়ার কথা মনে পড়ছে। তখনই পর্ণাকে সামলায় সৃজন। দুজনেই গল্পগুজব করতে থাকে। সৃজন পর্ণাকে চিজ অমলেট বানিয়েও খাওয়ায়।

এরপর সৃজন পর্ণাকে বোঝাতে থাকে কি করে ছক কষে তাকে বিয়ে করেছে সুইটি। এই বিয়েতে সৃজনের মত ছিল না। সুইটি অত্যন্ত খারাপ মনের মানুষ। তাকে বিয়ে করে ভাল নেই সৃজন। সৃজনের কথা শুনে খারাপ লাগে পর্ণার। ছাদে বসে যখন তাদের আড্ডা জমছে, তখন নীচ থেকে তারস্বরে চেঁচামেচি করতে শুরু করে সুইটি।

আসলে, এটাও দত্ত পরিবারের প্ল্যান। তারা পুঁটিকে সুইটির কাছে পাঠিয়ে দেয়। সুইটিকে ইচ্ছে করে বিরক্ত করে পুঁটি। ফলে বিরক্ত সুইটি পুঁটিকে মারতে উদ্যত হয়। পর্ণা তাকে বাঁধা দিয়ে বলে, বাচ্চার গায়ে কখনো হাত তুলতে নেই। তবে ঝগড়ুটে সুইটি পর্ণাকে ঘুরিয়ে বলে, বাইরের মেয়ে বাইরের মেয়ের মতন যেন সে থাকে। এবাড়ির ব্যাপারে সে যেন মাথা না গলায়। শুনে মনে মনে কষ্ট পায় পর্ণা।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।