Bangla SerialEntertainment

খারাপ খবর! অন্য ধারাবাহিকে চলে যাচ্ছে কোন গোপনে মন ভেসেছে খ্যাত নায়ক! বদলে যাচ্ছে ধারাবাহিকের গল্প!

বর্তমানে জি বাংলার (Zee Bangla) যে সমস্ত ধারাবাহিকগুলো জনপ্রিয়তার তালিকায় শীর্ষে রয়েছে তাদের মধ্যে অন্যতম ধারাবাহিক হল কোন গোপনে মন ভেসেছে (Kon Gopone Mon Bheseche)। শুরুর থেকেই ধারাবাহিকটি মন জয় করেছে দর্শকদের। প্রথম থেকেই সহজ, সরল শ্যামলীর কাহিনী বেশ পছন্দ করেছেন দর্শকরা। এবং যত সময় এগিয়েছে ততই নতুন নতুন চমকের কারণে বেড়েছে ধারাবাহিকের টিআরপি (TRP)

শুরুতেই ধারাবাহিকে দেখে গেছে ডুয়ার্সের সহজ, সরল মেয়ে শ্যামলী তার দুই ভাইয়ের অত্যাচারে ডুয়ার্স থেকে চলে আসে কলকাতায়। সেখানেই এসেই সে পড়ে যায় একজন খারাপ লোকের খপ্পরে। সে মানুষটির হাত থেকে বাঁচতে গিয়ে অনিকেতের সঙ্গে সাক্ষাৎ হয় শ্যামলীর। অনিকেত শ্যামলীকে নিয়ে আসে জোড়া বাড়িতে। শ্যামলীর আচরণে শ্যামলীকে পছন্দ করে ফেলে অনিকেতের ছোট ছেলে কিঞ্জল। কিন্তু নিখোঁজ হয়ে যায় কিঞ্জল।

এদিকে মামনিকে বাঁচাতে গিয়ে শ্যামলীকে বিয়ে করে অনিকেত। কিন্তু সময় যত এগোতে থাকে শ্যামলীর প্রতি দুর্বলতার তৈরি হয়েছে অনিকেতের। শ্যামলীও ভালোবেসে ফেলেছে অনিকেতকে। তবে জোড়া বাড়ির সকলের শ্যামলীকে ভালোবেসে ফেললেও শ্যামলী এখনও মন জিততে পারেনি শাশুড়ি মা অপরাজিতার। তিনি বারবার চেষ্টা করে যাচ্ছেন কিভাবে শ্যামলীর সঙ্গে অনিকেতের বিয়েটা ভেঙে তিস্তার সঙ্গে অনিকেতের বিয়েটা দেওয়া যায়।

ফেরেনি কিঞ্জল, রোহিণীর বিয়ে নিয়ে জমজমাট কোন গোপনে মন ভেসেছে

সম্প্রতি ধারাবাহিকের কাহিনীতে এসেছে নতুন মোড়। জোড়া বাড়ির রবীন্দ্রজয়ন্তী উৎসবে কিঞ্জলের আসার প্রোমো সামনে আসার পর বেশ উৎসাহী ছিলেন দর্শকরা। যদিও সেটা সত্যি হয়নি। এখনও জোড়া বাড়িতে ফেরেনি কিঞ্জল। তবে তারই মাঝে রোহিতের বিয়ের চমক নিয়ে জমে উঠেছে ধারাবহিক। রোহিতের স্বামীকে খুঁজতে শ্যামলী আর অনিকেত চলে গেছে মধ্যমগ্রামে। ধারাবাহিকের এই চমকে বেশ পছন্দ করছেন দর্শকরা।

নতুন ধারাবাহিকে চলে যাচ্ছেন তারকরা, বদলে যাবে কি কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকের কাহিনী?

তবে তারই মাঝে ধারাবাহিক নিয়ে শোনা যাচ্ছে নতুন সংবাদ। ধারাবাহিকের একাধিক তারকারা চলে যাচ্ছে নতুন ধারাবাহিকে। ফলে নিঃসন্দেহে এই ধারাবাহিকে কমে যাবে তাদের উপস্থিতি। জানা গেছে এসভিএফের প্রযোজিত সান বাংলার আসন্ন ধারাবাহিক বসু পরিবারে গুরুত্বপূর্ণ চরিত্র দেখে যাবে অনিকেতের বাবা সূর্যকান্ত মল্লিক অর্থাৎ অভিনেতা অনিমেষ ভাদুড়ী। এছাড়াও অভিনেত্রী শ্রীতমা রায় চৌধুরীকেও দেখা যাবে আসন্ন এই ধারাবাহিকে। ফলেই এই ধারাবাহিকে তাদের চরিত্রটির উপস্থাপনা কমে যাবে বলে আসন্ন করছেন অনেকেই। তবে কি এবার বদলে যাবে ধারাবাহিকের কাহিনী? সেটা বলবে আসন্ন সময়।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।