Bangla Serial

অবশেষে পর্দায় সোনামনি! ডিভোর্সি মেয়ের বিয়ের গল্প নিয়ে আসছে সোনামনি আর হানির নতুন ধারাবাহিক শুভ বিবাহ! মুক্তি পেল প্রথম ঝলক

স্টার জলসার (Star Jalsha) পর্দায় আসছে একের পর এক ধারাবাহিক। টিআরপি তালিকায় পিছিয়ে পড়া ধারাবাহিকগুলোকে বিদায় জানিয়ে চ্যানেল নিয়ে আসছে জনপ্রিয় প্রযোজনা সংস্থার নতুন নতুন ধারাবাহিক। যার মাধ্যমে পর্দায় ফিরছেন জনপ্রিয় টেলি তারকরা। ইতিমধ্যেই স্টার জলসার পর্দায় ফিরেছেন অভিনেতা শন ব্যানার্জী। মন ফাগুন শেষ হয়ে যাওয়ার দুই বছর পর ম্যাজিক মোমেন্টের নতুন ধারাবাহিক রোশনাইয়ের হাত ধরে পর্দায় ফিরেছেন শন। সঙ্গে আছেন অভিনেত্রী অনুষ্কা গোস্বামী।

রোশানাইয়ের মুক্তি পাওয়ার পর পরই পর্দায় দেখা মিলল স্টার জলসার জনপ্রিয় অভিনেতা প্রতীক সেনের। এক্কা দোক্কা ধারাবাহিকের পর প্রতীকের আসন্ন ধারাবাহিক নিয়ে বেশ উৎসাহী ছিলেন দর্শকরা। তবে অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে পর্দায় ফিরলেন অভিনেতা। সুরিন্দর ফিল্মসের নতুন ধারাবাহিক উড়ানের হাত ধরে একেবারে অন্যরূপে পর্দায় ফিরলেন প্রতীক। অভিনেতার এই সেই খোকাবাবুর মতো স্টাইল দেখে দারুণ খুশি দর্শকরা। উড়ান ধারাবাহিকের প্রতীকের বিপরীতে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী রত্নপ্রিয়া দাস।

নতুন ধারাবাহিকে নিয়ে আসছেন প্রতীক সেন

তবে অভিনেতা প্রতীক সেনের নাম আসতেই সর্বপ্রথম যে অভিনেত্রীর নাম সকলের মাথায় আসে তিনি জনপ্রিয় অভিনেত্রী সোনামনি সাহা। মোহর ধারাবাহিকে তাদের জুটি নজর কেড়েছিল দর্শকরা। তারপর এক্কা দোক্কা ধারাবাহিকে একসঙ্গে দেখা গেছে প্রতীক এবং সোনামনিকে। প্রতীক সেনের উড়ানের প্রোমো মুক্তি পাওয়ার পরই সোনামনির আসন্ন ধারাবাহিক নিয়ে উৎসাহী ছিলেন দর্শকরা। তবে এবার অবশেষে অপেক্ষার অবসান ঘটল। স্টার জলসার পর্দায় মুক্তি পেল সোনামনি সাহার আসন্ন ধারাবাহিকের প্রোমো।

স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক শুভ বিবাহ

স্টার জলসার আসন্ন এই ধারাবাহিকটির নাম শুভ বিবাহ। ধারাবাহিকটিতে সোনামনি সাহার বিপরীতে অভিনয় করছেন অভিনেতা হানি বাফনা। এছাড়াও ধারাবাহিকটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা কুশল চক্রবর্তী, শাস্বতী গুহ, সুচিস্মিতা চৌধুরী, মল্লিকা মজুমদার, মৌমিতা চক্রবর্তী সহ একাধিক জনপ্রিয় টেলি অভিনেতা অভিনেত্রীরা। সোনামনি সাহা এবং হানি বাফনার অভিনীত আসন্ন এই ধারাবাহিকটি প্রযোজনা করছে অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্ট।

ডিভোর্সি মেয়ের কাহিনী নিয়ে আসছে নতুন ধারাবাহিক শুভ বিবাহ

ইতিমধ্যেই স্টার জলসার পর্দায় মুক্তি পেয়েছে এই ধারাবাহিকের প্রোমো। যেখানে দেখা যাচ্ছে সোনামনিকে দেখতে আসছেন পাত্ররা কিন্তু ডিভোর্সি শুনেই একের বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিচ্ছে সকলে। এমনকি পরিবারের সকলের এই নিয়ে নানা কথা শোনাতে থাকে সোনামনিকে। মায়ের কাছে গিয়ে অভিনেত্রী কাঁদতে কাঁদতে বলেন অতীতের কোন কিছু গোপন রেখে তিনি বিয়ে করতে চাননা। এদিকে দেখা যায় হানির জন্য সোনামনির বিয়ের সম্বন্ধ আনেন পুরোহিত মশাই।

কিন্তু মেয়ে ডিভোর্সি শুনেই বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেন হানির ঠাকুমা। কিন্তু কথায় বলে জন্ম মৃত্যু নিয়ে তিন বিধাতা নিয়ে। ধারাবাহিকেও ঘটে এমনটাই। বিয়ের মন্ডল সাজানোর সময় হানিকে ডেকরেশনের লোক ভেবে ফুল চেয়ে বসে সোনামনি। কিন্তু পরক্ষণেই হানিকে দেখে হকচকিয়ে গিয়ে পড়ে যান অভিনেত্রী। এরপর একে অপরের থেকে দূরে গেলেও আর চোখে একে অপরকে দেখতে থাকে তারা। অনেকদিন পর ডিভোর্সি মেয়েদের নিয়ে ধারাবাহিকের নতুন কাহিনী দেখে উৎসাহী দর্শকরাও।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।