জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

আলোকপর্ণার হাতে মোক্ষম সবুদ! এফআইআরের কপি থেকে গায়েব পাতা আসল পাতা!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। টিআরপি তালিকায় (Trp) প্রথম তিনে পোক্ত জায়গা ধরে রেখেছে এই ধারাবাহিক। ইদানীং পর পর কয়েক সপ্তাহ বেঙ্গল টপারের শিরোপা জিতেছে এই মেগা। জমে উঠেছে পর্ণা ও সৃজনের গল্প।

নিম ফুলের মধু আজকের পর্ব ১০ই জুলাই (Neem Phooler Madhu Today Episode 10th July)

ক্যাপ্টেনের কাছে এসেছে থ্রেট কল। একটি বিশেষ সংবাদ অন এয়ার করলে উড়িয়ে দেওয়া হবে চ্যানেল। যে খবর পর্ণাই ব্রেক করেছে। ক্যাপ্টেনের কথা শুনে, চ্যানেলের ভালর স্বার্থে বলে আপাতত বন্ধ রাখতে সেই খবরের সম্প্রচার। কিন্তু ক্যাপ্টেন একরোখা। বলে খবরটির সম্প্রচার হবে। তবে আলোকপর্ণাকে সে দায়িত্ব দেয় চার ঘণ্টার মধ্যে খবরটি নিয়ে একটি জোরদার সবুদ এককাট্টা করতে।

তবে পর্ণার মনে হয় টিআরপির কথা ভেবে পিছিয়ে আসছে না। তাই আরও একবার অর্ণবকে সাবধান করে সে। কিন্তু অর্ণব বলে আগামী সপ্তাহে তার চ্যানেলই সেরার শিরোপা অর্জন করবে। টা
ভাল টিআরপি থাকবে এই চ্যানেলের।

অগত্যা চয়ন বলে প্রমাণ জোগাড় করতে পারে অঙ্কিতা ম্যাডাম। সর্বসাকুল্যে না হলেও, গোপনে সাহায্য করতে পারে। অঙ্কিতা বলে বিষয়টি একটু হাই প্রোফাইল কেস। যে গাড়িটি ধাক্কা দিয়ে সেটি একজন প্রভাবশালীর। তাই জন্য বিষয়টি নিয়ে ধামাচাপা দিচ্ছে সকলে।

আরও পড়ুন: প্রথম পাতে কী খাবেন ভেবে ভেবে হয়রান? গরম ভাতে তিল বাটা খেলে স্বাদ আসবে মুখে, জানুন সহজ রেসিপি 

তারপরই ক্লু পেয়ে যায় পর্ণা। থানায় খোঁজ নিলে দেখা যায় এফআইআরের কপির ১০৭ নম্বর পেজ গায়েব। ১০৬ এর পর ১০৮। কোথায় গেল মাঝের পেজটি? এই ক্লু ধরে এগিয়ে যাবে পর্ণা। এবার চ্যানেলে খবর সম্প্রচারের বাঁধা নেই বরাবরের মতো ফের বড় কেসের সমাধান করল পর্ণা।

 

TollyTales NewsDesk