Bangla Serial

Neem Phuler Modhu: ‘আপনি আমাদের স্বামী-স্ত্রীর মাঝে আসবেন না’! ঈশাকে সাবধান করে দিল সৃজন

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় সিরিয়ালগুলোর মধ্যে একটি হল ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)। ধারাবাহিকে এখন চলছে ধামাকাদার পর্ব। সৃজন (Srijan) ও পর্ণার (Parna) সম্পর্কে দূরত্ব যেন বেড়েই চলেছে। আর সেই দূরত্ব তৈরী হয়েছে কৃষ্ণার (Krishna) জন্য। প্রথম থেকেই কৃষ্ণা সৃজনের বউ হিসাবে পর্ণাকে পছন্দ করত না। এদিকে পর্ণা বাড়ির সকলের জন্য নিজেকে উজাড় করে দেয়।

পর্ণা সৃজনকে কাছে রাখার জন্য নিজের সব গহনা বিক্রি করে নতুন ব্যবসা শুরু করে। কিন্তু সৃজন পর্ণাকেই ভুল বুঝে ব্যবসা থেকে সরিয়ে দেয়। কৃষ্ণা বিশেষ করে সৃজনকে পর্ণার থেকে দূরে করার চেষ্টা করছে। এদিকে পর্ণা সবরকম ভাবে সৃজনকে কাছে আনার চেষ্টা করছে। সম্পর্ক যাতে বজায় থাকে তাই একের পর এক পরিকল্পনা করে চলেছে পর্ণা।

পর্ণা ইচ্ছা করে সৃজনের থেকে ১০ লক্ষ টাকা চায়, যাতে সৃজন পর্ণাকে ডিভোর্স না দিতে পারে। কারণ পর্ণা জানে, সৃজন এতো টাকা দিতে পারবে না। আর টাকা না দিলে পর্ণা ডিভোর্স দেবে না বলে জানায়। এদিকে ঈশা (Isha) সৃজন ও কৃষ্ণাকে বোকা বানিয়ে ব্যবসা হাতানোর চেষ্টা করেছে। পর্ণা ঈশার সকল মতলব আগেই বুঝে গিয়েছে। তাই ঈশা পর্ণাকে তাড়ানোর জন্য উঠেপড়ে লেগেছে।

পর্ণা ও ঈশা একই কলেজে পড়ত। আর সেখানে ঈশার কোনও খারাপ কাজের নালিশ প্রিন্সিপালকে পর্ণা করে, আর তাতেই কলেজ থেকে ঈশাকে তাড়িয়ে দেওয়া হয়। আর তারজন্য ঈশা পর্ণার উপর বদলা নিচ্ছে। সৃজন ঈশার থেকে ১০ লক্ষ টাকা নিয়ে পর্ণাকে দেয়। যা দেখে পর্ণা খুব কষ্ট পায়। পরে ঈশার মুখে পর্ণা শোনে, এই টাকা ঈশা সৃজনকে দিয়েছে।

ঈশার মুখ থেকে সব শুনে পর্ণা রেগে যায়। সে ঈশাকে বলে এবার পর্ণার তার কেটে গেছে। পর্ণা বাড়ির সকলকে জড়ো করে দালানে। সৃজনের সামনে চেয়ার নিয়ে পর্ণা বসে ও পায়ের উপর পা তুলে কৃষ্ণা ও সৃজনকে শুনিয়ে সকলকে বলে সৃজনের দেওয়া টাকা পর্ণা নিল, কিন্তু পর্ণা সৃজনকে ডিভোর্স কোনোমতেই দেবে না। পর্ণার এরূপ কথা শুনে কৃষ্ণা ভয় পেয়ে যায়। যদিও ঈশা কৃষ্ণাকে সান্তনা দেয় যে সে বড় উকিলের সঙ্গে কথা বলবে সৃজনের জন্য।

Titli Bhattacharya