Bangla Serial

Soumitrisha Kundoo: দারুণ খবর! ধারাবাহিক, সিনেমার পর এবার পরিচালনায় নামছে আপনার প্রিয় ‘মিঠাই’ সৌমীতৃষা

বাংলা ধারাবাহিকের দুনিয়ায় এমন কিছু ধারাবাহিক রয়েছে যে ধারাবাহিকগুলিকে দর্শকরা চাইলেও ভুলতে পারেন না। একইসঙ্গে ভুলতে পারেন না সেই ধারাবাহিকে অভিনয় করা অভিনেতা-অভিনেত্রীদের। এই যেমন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)।‌ প্রাথমিক পর্যায়ে অন্যান্য ধারাবাহিকে অভিনয় করলেও জি বাংলার (Zee Bangla ) পর্দায় সম্প্রচারিত হওয়া মিঠাই (Mithai) ধারাবাহিক তাকে সবথেকে বেশি খ্যাতি এনে দিয়েছে।

উল্লেখ্য, এই ধারাবাহিকে অভিনয় করে তার সাফল্য আকাশ ছুঁয়েছে। তার ভক্ত সংখ্যা দেখলে অবাক হতে হয়। তার মতো সাফল্য খুব কম অভিনেত্রী পেয়েছেন। তার জনপ্রিয়তা ভীষণ রকম ভাবে ঈর্ষণীয়।‌ বাংলা টেলিভিশনের সফল তারকা বলা হয় এই অভিনেত্রীকে।ভারত-বাংলাদেশ দুপার বাংলা জুড়েই তার অবাধ জনপ্রিয়তা।‌

তিনি সাধারণের ঘরের মেয়ে। এই অভিনেত্রীকে চোখে হারায় তার ভক্তরা।‌ তার নামে একটা খারাপ শব্দ বরদাস্ত করেনা তার ভক্তরা।ধারাবাহিকের সফল এই তারকা ইতিমধ্যেই নাম লিখিয়েছেন সিনেমায়। ছোটপর্দা ছেড়ে পাড়ি জমিয়েছেন সিনেমা করতে। একেবারে সোজা সুপারস্টার দেবের বিপরীতে প্রধান নামক সিনেমায় নায়িকা চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি।

আর কিছুদিনের মধ্যেই বড় পর্দায় তার ধামাকাদার ডেবিউ হয়ে যাবে। তাকে বড় পর্দায় দেখার জন্য উদগ্রীব হয়ে রয়েছেন তার ভক্তরা।তবে এবার শোনা যাচ্ছে শুধুমাত্র সিনেমা বা ধারাবাহিকে অভিনয় নয়, সিনেমার আনুষঙ্গিক বিষয়গুলোকেও কিন্তু বেশ ভালোবাসেন এই অভিনেত্রী।

অভিনয়ের পাশাপাশি পরিচালনাতেও আসার ইচ্ছা রয়েছে তার। আবার ছবি তুলতেও কিন্তু খুব ভালোবাসেন। একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছেন, ‘সুযোগ হলে আমার পরিচালনা এবং সিনেমাটোগ্রাফি শেখার আমার খুব ইচ্ছে আছে। যদি সম্ভব হয় তাহলে এটা আমি সত্যিই করব।’

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।