Connect with us

Bangla Serial

Anurager Chhowa: ‘তবলার চোখকে ফাঁকি দেওয়া অত সহজ নয়’! মিশকাকে হাতেনাতে ধরে থানায় আনল তবলা! ধামাকা পর্ব ফাঁস

Published

on

anurager chhowa

স্টার জলসার (Star Jalsha) একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। টিআরপিতে সর্বদা টপে জায়গা করে নিয়েছে এই মেগা। ধারাবাহিকে আসছে একের পর এক ট্যুইস্ট। সম্প্রতি দীপার কাছে ক্ষমা চেয়ে সূর্য (Surjo) দীপা (Deepa) ও সন্তানদের নিয়ে বাড়িতে এসেছে। নতুন জীবনের দিকে এগোতে চলেছিল সূর্য-দীপা। কিন্তু তারমাঝে বাধা হয়ে দাঁড়ালো মিশকা (Mishka)

মিশকা দাবি করে, সূর্যের সন্তানের মা হতে চলেছে সে। যদিও মিশকার কথায় কেউ বিশ্বাস করে না। দীপাও বুঝতে পারে, মিশকা মিথ্যা বলছে। কিন্তু বারংবার সূর্যকে ডিএনএ টেস্টের জন্য চাপ দেওয়াতে দীপার মনে সন্দেহ হয়। দীপা বুঝতে পারে এর পেছনে অন্য কোনও বড় রহস্য আছে। আসলে মিশকা সূর্যের স্পার্ম ব্যবহার করে গর্ভধারণ করেছে।

সূর্য মিশকার কাছে সকল সত্যি কথা জানতে যায়। আর তখনই ঘটে এক নতুন বিপদ। সূর্য রেগে নিজের উপর গুলি করতে গিয়ে মিশকার সঙ্গে ধস্তাধস্তিতে সেই গুলি চলে ও মিশকা মাটিতে লুটিয়ে পরে। মিশকাকে খুন ও তার বডি লুকিয়ে দেওয়ার দোষে সূর্যের জেল হয়। দীপা কথা দেয় সূর্যকে যে দেবী পক্ষের আগেই দীপা আসল সত্য সামনে আনবে।

লাবণ্য ছেলের জেল হতে দেখে কষ্টে পাগল হয়ে যায়। ছেলেকে বাঁচাতে নিজের উপর সব দোষ চাপিয়ে নেয়। লাবণ্য থানায় গিয়ে পুলিশকে বলে, আসলে রাগের বশে মিশকাকে লাবণ্য খুন করেছে। সূর্য মাকে বাঁচানোর জন্য নিজের ঘরে দোষ চাপাচ্ছে। লাবণ্য থানায় গিয়েছে শুনে দীপাও থানায় যায়। এদিকে মিশকা এক বুড়ির বেশ ধরে থানায় সূর্যের খবর নিতে যায়।

আরও পড়ুনঃ ‘আপনি আমাদের স্বামী-স্ত্রীর মাঝে আসবেন না’! ঈশাকে সাবধান করে দিল সৃজন

দীপা থানায় ঢুকতে গিয়ে সেই বুড়ির গায়ে সেন্টের গন্ধ ও নেলপলিশ দেখে বুঝে যায় সেই মিশকা। কিন্তু জয় দীপাকে তখনই চেপে ধরে নিয়ে চলে যায়। তবে দীপার সন্দেহ হয়। এরপর ওই বুড়ি তবলার হাতে পরে। তবলা মিশকাকে চিনতে পারে। মিশকাকে ধরে থানায় নিয়ে এসে মিশকার মুখ থেকে সব সত্যি কথা বের করে। হয়তো এভাবেই তবলা এবার সব সত্যি সামনে আনবে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)