Bangla Serial

Icche Putul: অষ্টমঙ্গলায় এসে গিনি মিনিকে রূপের শারীরিক বর্বরতার কথা বলে দিল! রূপের নোংরা মুখোশ ফাঁস

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি সিরিয়াল হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। ধারাবাহিকটি শুরুর প্রথমে দর্শকদের তেমন পছন্দ না হলেও বর্তমানে গল্পটি ভালো লাগতে শুরু করেছে। গল্পটি প্রধানত তিনজনকে নিয়েই এগোচ্ছে। নীল (Neel), মেঘ (Megh) ময়ূরী (Mayuri)– এখানে ভিলেনের চরিত্রে রয়েছে ময়ূরী। ময়ূরী প্রথম থেকেই সম্পত্তির লোভে নীলকে বিয়ে করতে চেয়েছে। কিন্তু নীল মেঘকে বিয়ে করে।

বিয়ের পরদিন থেকে ময়ূরী একের পর এক ছক কষেছে মেঘের থেকে নীলকে আলাদা করার জন্য। দেখা যায়, নীলের বাড়ির সকলেই ময়ূরী পছন্দ করে। কিন্তু সেই ময়ূরীর জন্য নির্যাতনের শিকার হল নীলের বোন গিনি (Gini)। মেঘকে ভুল প্রমাণিত করার জন্য একটা লম্পট ছেলের সাথে গিনির বিয়ে দেয়। ভালোবাসায় অন্ধ হয়ে গিনিও রূপকে বিয়ে করে।

বিয়ের পরই গিনি বুঝতে পারে, মেঘ তাকে সব ঠিক কথা বলেছিল। রূপ একটা খারাপ ছেলে। পাড়া প্রতিবেশীর কাছ থেকে রূপের সম্পর্কে জানার পরই গিনির নিজের চোখে সব দেখে। রূপ গিনির সঙ্গে জোর পূর্বক মিলন স্থাপন করে। গিনির গায়ে হাত তোলে। তার সমস্ত গহনা কেড়ে নেয়। আর ছেলের কাজে সাপোর্ট করে রূপের মা।

বিয়ের জন্য একসময় গিনি বাড়ির সকলের উপর চড়াও হয়, মেঘকে অপমান করে। সেই লজ্জায় বাড়ির কাউকেই গিনি বলে উঠতে পারে না যে রূপ আসলে ঠিক কিরকম। যদিও মিলি ও লাল অনেকটা বুঝতে পারে। রূপের মাও গিনিকে কিছু না বলার জন্য ফোর্স করে। শেষমেশ গিনি অষ্টমঙ্গলায় নিজের বাড়ি আসে রূপের সাথে।

আরও পড়ুনঃ ‘তবলার চোখকে ফাঁকি দেওয়া অত সহজ নয়’! মিশকাকে হাতেনাতে ধরে থানায় আনল তবলা! ধামাকা পর্ব ফাঁস

যদিও রূপ এই বিয়ে মানতেই চায় না। তবুও বাধ্য হয়ে গিনির বাড়িতে সে আসে। সকলে রূপকে আশীর্বাদ করে। গিনি মনে মনে ভাবে, রূপ যে আসলে কেমন ছেলে তা শুধু গিনি জানে। সকলে গিনির আসায় খুশি হলেও গিনির মুখে কোনও হাসি নেই। গিনিকে শান্ত দেখে অনেকেরই সন্দেহ হয়। তবে কি এবার মিলির চাপে সকল সত্যি কথা গিনি বলে দেবে? নাকি আসল সত্যের মুখোমুখি হতে আরও কিছুটা দেরি রয়েছে?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।