Bangla Serial

সৃজন আর চয়নের সাহায্যে বাজিমাত পর্নার! বর্ষাকে বাঁচানোর পরিকল্পনা সফল

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুতে (Neem Phuler Modhu) মৌমিতা আর অয়নকে অর্থের লোভ দিয়েছেন কিডন্যাপ করে পাচারের চক্রান্ত করেছে শেঠজি। তাকে ধরার জন্য বর্ষাকে টোপ হিসেবে ব্যবহার করে সৃজন আর পর্ণা। যদিও তাদের পরিকল্পনাকে ব্যর্থ করে দেয় ভগা গুন্ডা। চাল করে পুলিশ সহ সকলকে সরিয়ে নিয়ে গিয়ে একজন মেয়েকে দিয়ে সরিয়ে নেয় বর্ষাকে। তারপর তাদের পাচার করে দেয় বিহারে।

তাদের ধরার জন্যই পর্ণা, সৃজন আর চয়ন, রুচিরা এবং দত্ত পরিবারে সকল ছেলেরাই চলে যায় বিহারে। সেখানে গিয়ে তারা খোঁজ করতে শুরু করেন বর্ষা আর অয়ন, মৌমিতার। তাদের খুঁজে বের করার জন্যই পর্ণা পুলিশদের কাছে অনুরোধ করেন তাদেরকে পুলিশের বন্দুক দিতে কিন্তু তারা পর্ণাকে বারণ করে দেয়। তারা বলেন তারা তাদের বন্দুক দিতে যদি কোনও সমস্যা হয় তাহলে তাদের চাকরি চলে যাবে এমনকি আরও নানা সমস্যা হতে পারে। কিন্তু পর্ণা তাদের বারবার করে অনুরোধ করতে শুরু করেন।

তখন বাকচি স্যার বলেন পর্ণাকে বিশ্বাস করতে, সে কোনদিন কোনও ভুল কাজ করেছি আর করবেও না। সে বেশিরভাগ সবসময় সত্যি বলে তাই পর্ণাকে তারা ভরসা করতে পারেন। সেটা শুনে আশ্বস্ত হয়ে অফিসাররা তাদের বন্দুক দিয়ে দেয় পর্ণাকে। তখন পর্ণা সৃজন আর চয়নকে বলে সুরক্ষা আধিকারিকদের পোশাক পড়ে আসতে। তারা তৈরি হয়ে চলে আসলে পর্ণা তাদের সমস্ত পরিকল্পনাটা বলে দেয়। পরিকল্পনা অনুযায়ী তারাও হোটেলের ম্যানেজারের কাছে গিয়ে বলেন তারা শেঠজির সুরক্ষা আধিকারিক। তাই শেঠজির খাওয়ার দিতে যেতে এসেছেন তার খাওয়ারে যেন ঠিকঠাক থাকে।

সেটা শুনেই খটকা লাগে ম্যানেজারের কিন্তু শেঠজির নাম শুনে তিনি কিছুই বলতে পারেননা। তখন চয়ন আর সৃজন বলেন তারা খাওয়ার চেখে দেখবেন সব ঠিক আছে নাকি। সেই কথায় ম্যানেজার বাঁধ সাধলে তারা বন্দুক নিয়ে তাদের গুলি করার হুমকি দেয় এবং বলে শেঠজি তাদের ছাড়বে না। তখন ম্যানেজার ভয় পেয়ে যায় এবং তাদের কথা শুনে নেয়। তারপর তারা খাওয়ার নিয়ে আসলে পর্ণা আর সকলেই সেটা দেখে নিশ্চিন্ত হয়। ওদিকে মৌমিতা, অয়ন আর বর্ষাকে খাওয়ার দেন শেঠজির গুন্ডারা। তারা বলেন আজ শেঠজির জন্মদিন তাই আজ তারা ভালো করে খেয়ে নিক পরে তাদের খারাপ সময় আসছে।

আরও পড়ুনঃ বুড়ো বয়সে তৃতীয় বিয়ে করে মাত্রাতিরিক্ত লম্ফঝম্ফ কাঞ্চনের! ‘আপনার ছেলের মনে কি প্রভাব পড়ছে তার খেয়াল আছে?’ আয়না দেখালেন নেটিজেনরা

সেটা শুনেই অয়ন বলে তাদের ছেড়ে দিতে। তখন সেই গুন্ডারা বলেন এবার তারা অয়নকে নিয়ে যাবেন ভিক্ষা করার জন্য। সেটা শুনেই ভয় পেয়ে যান তারা। এদিকে পর্ণারা ভাবতে থাকে কিভাবে ওই গুন্ডাদের ধরে বর্ষাদের বাঁচাবে। তখনই পর্ণার মাথায় বুদ্ধি আসে নাচের দল সেজে যাওয়ার। তখন পর্ণারা সকলেই নাচের দল সেজে চলে যায় সেখানে এবং পুলিশ নাচের দলের লোকেদের বলে চলে যেতে। চয়নকেও তারা বলে বাড়ি ফিরে যেতে যাতে সে সকলের খেয়াল রাখতে পারে। তারপর সেখানে পৌঁছালে পর্ণাদের একটি ঘরে নিয়ে গিয়ে রেডি হতে বলে গুন্ডারা। তাহলে কি মনে হয় আপনাদের পর্ণারা কি বাঁচাতে পারবে বর্ষাদের।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।