Bangla Serial

দত্তবাড়িতে ধুন্ধুমার! পরিবারে অশান্তি লাগাতে নয়া প্ল্যান অয়ন-মৌমিতার! কুটিল দম্পতিকে রুখতে কী কান্ড ঘটাবে পর্ণা? আসছে চমকে ভরা পর্ব

Neem Phuler Madhu Today Episode: কথায় আছে ঘরশত্রু বিভীষণ। জি বাংলার (Zee Bangla) টিআরপি (Trp) টপার ‘নিম ফুলের মধু’র (Neem Phuler Madhu) অয়ন আর মৌমিতা যেন বিভীষণের প্রকৃষ্ট উদাহরণ। উত্তর কলকাতার বনেদি বাড়ি দত্তবাড়ি। যৌথ পরিবারের সকলে মিলেমিশে হইহই করে জীবন কাটিয়ে চলেছে। তবে ভালোর সঙ্গে সঙ্গেই রয়েছে খারাপও। যেমন অয়ন আর মৌমিতা।

নিম ফুলের মধু আজকের পর্ব ৮ মে (Neem Phuler Madhu Today Episode 8 May)

দত্ত বাড়ির সকলের মধ্যে যৌথতা থাকলেও, পরিবারে একমাত্র অয়ন আর মৌমিতা পরিবার ভাঙার জন্য উঠেপড়ে আছে। ঈশার সাহায্য নিয়ে দত্তবাড়ির একের পর এক ক্ষতিসাধন করার চেষ্টা করে চলেছে। তবুও দত্তবাড়ি ও পরিবারের সকলকে সব বিপদের থেকে বাঁচায় পর্ণা।

দত্তবাড়িতে শুরু পারিবারিক কোন্দল, জেঠুমণি-কৃষ্ণা ধুন্ধুমার

ধারাবাহিকে এদিনের পর্বে দেখা যায়, তুমুল বাকবিতণ্ডা চলছে কৃষ্ণা আর জেঠুর মধ্যে। শীত, গ্রীষ্ম বা বর্ষা জেঠু স্নান করে গরম জলে। আর কৃষ্ণার ঘোর আপত্তি। এই গরমে কেউ গরম জলে স্নান করে। ঝগড়া আরও এক ধাপ বাড়িয়ে দিতে মৌমিতা কৃষ্ণার দেওয়া গরম জল ফেলে, বালতিতে ঠান্ডা জল ভরে দেয়। স্নান করতে এসে জেঠু ঠান্ডা জল দেখে মেজাজ সপ্তমে।

জেঠু-কৃষ্ণ বিবাদ মেটাতে হাজির হয় পর্ণা। পক্ষপাতিত্ব করা নিয়ে শুরু হয় আরও একধাপ। তখনই মোক্ষম চালটা চেলে বসে সুইটি। বলে, পর্ণার জায়গায় সে থাকলে কোনোদিন জেঠুর হয়ে কথা বলত না। ঈশাও বলে, কেমন একতরফা কথা কথা শুনল পর্ণা।

আরও পড়ুন: খারাপ খবর! এবার বদলে যাচ্ছে মিঠিঝোরা ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য! নীলু নয়তো?

অপরদিকে, জেঠুর ব্রেনওয়াশ করেছে অয়ন। সে বলছে সময় থাকতে জেঠু যেন নিজের প্রাপ্যটা আদায় করে দেয়। নাহলে পর্ণা যা বুদ্ধিমতী আর যে এক চোখামি শুরু করেছে তাতে স্পষ্ট সময় মত নিজেদেরটা গুছিয়ে নিতে না পারলে পথে বসতে হবে। এখন দেখার ঈশার দত্তপরিবারকে ভেঙে দেওয়ার চক্রান্ত সফল হবে? নাকি পর্ণা আরও একবার সকলকে বেঁধে বেঁধে থাকতে সক্ষম হব?

Soumi